ঠাকুরগাঁওয়ে পর্নোগ্রাফি তৈরির অভিযোগে আটক ৪

0
211

ঠাকুরগাঁও শহরে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি তৈরির অভিযোগে ২৯টি ল্যাপটপসহ চারজনকে আটক করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের হাজীপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মো: আসাদুজ্জামান।আটককৃতরা হলেন, নওগাঁ জেলার পত্নীতলা থানার মোবারকপুর গ্রামের তরিকুল ইসলামের ছেলে তৌহিদ রেজা (২২), ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার ঝাড়গাঁও গ্রামের আবুল কালামের ছেলে ওমর ফারুক (২২), একই থানার এলাকার ঘনিবিষ্ঠপুর গ্রামের জব্বার আলীর ছেলে আরিফুল ইসলাম (২৩) ও সেনিহারী গ্রামের বদিরুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২০)। 

পুলিশ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে দীর্ঘদিন ধরে চক্রটি আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পরস্পর যোগসাজস করে পর্নোগ্রাফি তৈরি করতো। এছাড়াও তারা বিভিন্ন ওয়েবসাইট থেকে বিশ্বের বিভিন্ন মডেলদের অশ্লীল ছবি সংগ্রহ করতো। এরপর তারা সেসব অশ্লীল ভিডিও ও ছবি দেশে ও বিদেশে অনেক মানুষদের কাছে সরবরাহ করতো। এরপর তারা কৌশলে ঐসব মানুষদের সাথে প্রতারণা করে টাকা ও ডলার হাতিয়ে নিতো। 

ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মো: আসাদুজ্জামান বলেন, এসব কাজ অবশ্যই প্রতারণামূলক। বিভিন্ন মানুষদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া ডলারগুলো তারা ভাগাভাগি করে নিতো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এবং ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here