নারায়ণগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

0
224

নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকায় পূর্ব শত্রুতার জেরে মিরাজুল ইসলাম জয় (২৮) নামে এক যুবকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আল আমিন(২৭) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছে ।

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যার ইফতারির সময় এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মিরাজুল ইসলাম জয় মারা যায়।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা মিরাজুল ইসলামের ছোট ভাই শুভ জানান, বন্দর এলাকায় ভাইয়ের (জয়) একটি ওয়ার্কশপ দোকান আছে।তারা কয়েকজন বন্ধু মিলে রুপালি আবাসিক প্রোজেক্টে ইট বালু এবং জানালার গ্রিলের মালপত্র সাপ্লাইয়ের ব্যবসা করতেন। এই ব্যবসায় বাধা হয়ে দাঁড়ান স্থানীয় ২১ নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন।আমার বড় ভাই মিরাজুল ইসলাম জয় এবং এলাকার এক ছোট ভাই আল আমিনকে নিয়ে তার ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে বসে ইফতারি খাচ্ছিলেন।ঠিক এই সময় স্থানীয় কাউন্সিলর শাহীনের নেতৃত্বে চুল্লি রাজু,বাবু,পিংকি,নাদিম,মানিক,আকিব হোসেন সহ ৭-৮ জন সন্ত্রাসী তাদের কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে ইফতারি খাওয়া অবস্থায় তাদেরকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।খবর পেয়ে আমরা দ্রুত ঘটনস্থলে এসে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে নিয়ে আসি। জরুরী বিভাগের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেক)চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টার  দিকে আমার বড় ভাই মিরাজুল ইসলাম জয় মারা যায়।এই ঘটনায় গুরুতর আহত  আলামিন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তিনি আরও জানান,আমার বড় ভাইকে সন্ত্রাসীরা দুইপা, দুই হাত, বুকে এবং পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত‍্যা করে। আমি আমার ভাইয়ের হত্যাকান্ডের বিচার চাই এই বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি বন্দর থানাকে জানিয়েছি। আহত আল আমিন নামে আরও একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here