লিভ টুগেদার প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন রাশমিকা

0
215

বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানা, দক্ষিণী সিনেমা জগতের দুই জনপ্রিয় তারকা। বলিউড ও দক্ষিণী দুই ইন্ডাস্ট্রিতেই চর্চিত তাদের প্রেমের খবর। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল বিজয় ও রাশমিকার প্রেম। করন জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত এই যুগল। এবার নতুন করে চর্চায় তারা। রাশমিকা ও বিজয় নাকি লিভ টুগেদার শুরু করেছেন।

অভিনেত্রী নিজের জন্মদিনে আচমকাই লাইভে আসেন। অসংখ্য শুভেচ্ছাবার্তা পেয়ে অনুরাগীদের পাল্টা ধন্যবাদ জানাতেই লাইভে আসা তার। সেখানে আশপাশের পরিবেশ দেখে অনেকেরই ধারণা, বিজয়ের বাড়িতেই রয়েছেন অভিনেত্রী। এমনকি, যে আংটি বিজয় পরেন, সেটাই পরেছেন নিজের আঙুলে। দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগেনি। খবর রটে যায় লিভ  টুগেদার শুরু করেছেন এই যুগল। রীতিমতো সংবাদ শিরোনামে চলে আসে এই বিষয়। বাধ্য হয়ে মুখ খোলেন অভিনেত্রী। টুইটে লেখেন, “এত বেশি ভেবে ফেলবেন না।”যদিও রাশমিকার জন্মদিনে কোনও শুভেচ্ছাবার্তা পাঠাননি বিজয়। একাংশের ধারণা, হয়তো বিজয়-রাশমিকার সম্পর্কে চিড় ধরেছে। যদিও দিন কয়েক আগে তাদের বিয়ের খবর নিয়ে শোরগোল পড়ে যায় বিভিন্ন মহলে। তারপরই শোনা যায় বিজয়কে ছেড়ে অন্য অভিনেতায় মজেছেন ‘পুষ্পা’র শ্রীবল্লী।

শোনা যাচ্ছিল, তেলুগু অভিনেতা বেল্লামকোন্ডা সাই শ্রীনিবাসের প্রেমে মজেছেন রাশমিকা। সম্প্রতি নাকি একাধিকবার একসঙ্গে দেখা গেছে তাদের। ঘনিষ্ঠদের ধারণা, একে অপরকে ‘ডেট’ করছেন তারা। দিন কয়েক আগেই মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখে পাওয়া গিয়েছিল তাদের। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রাশমিকা ও বেল্লামকোন্ডা সাই শ্রীনিবাস। তবে আসলে রাশিকাকা-বিজয়ের সম্পর্কে কোনটা সত্য, তা কেবল জানেন তারাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here