ভাঙ্গায় সড়কে গাছ ফেলে গরু ব্যবসায়ীদের ১০ লাখ টাকা ছিনতাই

0
77

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের দুয়াইর গ্রামে সড়কে গাছ ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে গরু ব্যবসায়ীদের ১০ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ সময় ৩ গরু ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। 

গরু ব্যবসায়ীরা জানান, নাসিরাবাদ ইউনিয়নের দরগা বাজার এলাকার গরু ব্যবসায়ী মিরাজ মাতুব্বর, আল আমিন, আমিনুল মিয়া, মোমিন সরদার, ফরিদ মুন্সী, ওমর শেখ সোমবার ভোর পাঁচটার দিকে খুলনায় গরু কেনার জন্য নাসিরাবাদের দরগাবাজার থেকে ট্রাক যোগে রওনা হয়। ট্রাকটি পার্শ্ববর্তী দুয়াইর গ্রামে পৌঁছালে ২০-২৫ জন দুর্বৃত্ত সড়কের গাছ কেটে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। ট্রাকটি ভাংচুর করে ও ট্রাকে থাকা তিন গরু ব্যবসায়ী মিরাজ মাতুব্বর, আল আমিন, আমিনুল মিয়াকে পিটিয়ে আহত করে। এ সময় তাদের সাথে থাকা ১০ লাখ টাকা ছিনিয়ে নেয়। ব্যবসায়ীদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রামদা,চাপাতি, ছ্যান,চাইনিজ কুড়াল, করাতসহ দেশি অস্ত্র উদ্ধার করে।
 
ভাঙ্গা থানা সূত্রে জানা যায়, সোমবার বিকেলে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রায়হান নামক এক ব্যক্তিকে ওই এলাকা থেকে আটক করেছে পুলিশ। ভাঙ্গা থানার উপ-পরিদর্শক অমিয় মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here