আমি চাই তারা তদন্ত করুক : সালাউদ্দিন

0
81

একাদশ জাতীয় সংসদের ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ৩০তম বৈঠক আয়োজিত হয়েছে গতকাল (১০ এপ্রিল)। বাফুফের বার্তা মন্ত্রণালয় এবং সরকারের ভাবমূর্তি নষ্ট করেছে বলে বৈঠকের আলোচনায় উঠে আসে।

ফলে সুষ্ঠু তদন্তের মাধ্যমে এর ব্যাখ্যা চাওয়ার জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনও চান এই তদন্ত করা হোক। মন্ত্রণালয়ের বৈঠকে বাফুফের বিষয়ে তদন্তের যে সিদ্ধান্ত নেয়া হয়েছে এই বিষয়ে তার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘খুব ভালো সিদ্ধান্ত। আমি চাই তারা তদন্ত করুক। তাহলেই পুরো বিষয়টা সকলের সামনে চলে আসবে। ’

আর্থিক সংকটের কারণে মেয়েদের অলিম্পিক প্রাক বাছাইপর্বে পাঠাতে পারেনি বাফুফে। মূলত এর পেছনে ক্রীড়া মন্ত্রণালয়কেই দায়ী করছে তারা। অন্যদিকে বাফুফে নিজেদের দোষ মন্ত্রণালয়ের ওপর চাপিয়ে দিতে চাইছে বলে অভিযোগ তুলেছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। সংসদীয় কমিটির বৈঠকে তিনিও ছিলেন।

বৈঠকে বাফুফে সভাপতির পাশাপাশি সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের বক্তব্য, আচার-আচরণ নিয়েও সমালোচনা হয়েছে। বাফুফে পক্ষ থেকে আবু নাইম সোহাগের দেওয়া বক্তব্য সরকার এবং মন্ত্রণালয়ের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে বলে জানানো হয়েছে। এই বিষয়ে অবশ্য কোনও মন্তব্য করতে রাজি হননি বাফুফে সভাপতি। তিনি বলেন, ‘এই বিষয়ে আপনি আমার সাধারণ সম্পাদকের সঙ্গেই সরাসরি কথা বললে ভালো হয়। ’ তবে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here