বগুড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

0
75

বগুড়ার ধুনট উপজেলায় প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার রাত ৯টার দিকে ধুনট থানা পুলিশ ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে।নিহত শিশু রজনী আকতার (৭) ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের এলাঙ্গী পশ্চিমপাড়া এলাকার গাজিউর রহমানের মেয়ে এবং সে এলাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে শিশু রজনী বাড়ি থেকে বের হয়ে এলাঙ্গী বাজারের দিকে যায়। কিন্তু এরপর সে আর বাড়ি ফেরেনি। পরে তার পরিবার সন্ধ্যার পর থেকেই বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তার কোনও সন্ধান পায়নি। এ কারণে নিখোঁজ ওই শিশুকে খুঁজতে মসজিদ ও বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়। কিন্তু তারপরও শিশুটির কোনও সন্ধান পায় না তার পরিবার। এতে নিরুপায় হয়ে শুক্রবার দুপুরের দিকে ওই শিশুর বাবা ধুনট থানায় একটি জিডি করেন।

এদিকে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এলাঙ্গী ইউনিয়ন পরিষদের উত্তর পাশের একটি জঙ্গলে শিশু রজনী আকতারের মরদেহ দেখতে পেয়ে ধুনট থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে। নিহত শিশু রজনীর মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ধারণা করছে, তাকে ধর্ষণের পর হত্যা করে মরদেহ জঙ্গলে ফেলে দেওয়া হয়েছে। স্থানীয়দের ধারণা পূর্ব শত্রুতার জের ধরেই এই ঘটনা ঘটানো হয়েছে।

এ বিষয়ে ধুনট থানার পুলিশ পরির্দশক তদন্ত মনিরুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধরণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here