মাদারীপুরে ১৫০০ পিস ইয়াবাসহ আটক ২

0
76

মাদারীপুরে ১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ একাধিক মামলার আসামি দুই ব্যক্তিকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে রোবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের পুরাতন কোর্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মাদারীপুরের কালকিনি উপজেলার কালাইরচর গ্রামের মৃত মোস্তফা হাওলাদারের ছেলে মো. সেলিম হাওলাদার (৩৫) ও আউলিয়ারচর গ্রামের মৃত সুলতান মুন্সীর ছেলে রশিদ মুন্সী (৪৮)। তারা বিস্ফোরক মামলাসহ একাধিক মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ। 

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, ইয়াবার একটি বড় চালান টেকনাফ থেকে কুমিল্লা হয়ে মাদারীপুরে আসছে- এমন খবরের ভিত্তিতে শহরের পুরাতন কোর্ট (লালুনার মোড়) এলাকায় তল্লাশি চৌকি বসানো হয়। থানার উপ-পরিদর্শক (এসআই) নিতাই চন্দ্র সাহা ও মো. শাহজাহাল সন্দেহভাজন একটি মোটরসাইকেল জব্দ করে।

এ সময় মোটরসাইকেলের সঙ্গে থাকা সেলিম হাওলাদার ও রশিদ মুন্সীর ব্যাগ তল্লাশি করে ১ হাজার ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে মোটরসাইকেল, দুটি মোবাইল ফোন ও ইয়াবাসহ আটক দুজনকে থানায় নিয়ে আসা হয়।

এদিকে আটকদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে সোমবার আদালতে তোলা হবে। এ ছাড়া তাদের বিরুদ্ধে কালকিনি থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একাধিক মামলাও রয়েছে বলে দাবি পুলিশের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here