ভাঙ্গায় সংঘর্ষে নিহত : দু’দিন পরে বাড়িতে ভাঙচুর-আগুন

0
59

ভাঙ্গায় আলগী ইউনিয়নের ছোটখারদিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের সংঘর্ষে একজন নিহতের দুদিন বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৬ মে) ভোর সোয়া ৫টার দিকে গ্রামের সানু মাতুব্বরের গরুর খামারে এ আগুন দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। খবর পেয়ে ভাঙ্গা দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণ করে। সানু মাতুব্বর হত্যা মামলার ৩ নম্বর আসামি।

বাদী পক্ষের অভিযোগ, নিজেরা আগুন ধরিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা করছে। বাদী পক্ষের লোকজন অগ্নিকাণ্ডের সময় ধাওয়া করে সানু মাতুব্বরের ভাগ্নে সূর্য মুন্সীকে (৪৫) আটক করে পুলিশে দেয়। 

এদিকে মঙ্গলবারেও গ্রামের আদু ফকির, কামাল ফকির, শুকুর আলী, মোতালেব মিয়ার ঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এরা আসামিপক্ষের লোক। 

ভাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আবু জাফর বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা আগুন নিয়ন্ত্রণ করি। আগুনে গরুর খামারের একটি ঘর পুড়ে গেছে।

এর আগে শনিবার (১৩ মে) বিকেলে জমির বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আলমগীর মাতুব্বর নামের একজন নিহত হন। 

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, আলমগীর মাতুব্বর মারা যাওয়ার পরদিন সোমবার তার স্ত্রী বাদী হয়ে ৫৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে হত্যা মামলা করেছে। পুলিশ এ পর্যন্ত একজনকে গ্রেপ্তার করেছে। অগ্নিকাণ্ডের ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। মঙ্গলবার বাড়ি ঘর ভাঙচুরের খবর পেয়ে পুলিশ নিয়ন্ত্রণ করেছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here