ফাইনালে উঠে অবসর নিয়ে কী বললেন ধোনি?

0
74

ঘরের মাঠ চিদাম্বরাম স্টেডিয়ামে মঙ্গলবার (২৩ মে) প্রথম কোয়ালিফায়ারে ১৫ রানে জিতেছে চেন্নাই। ১৭২ রানের পুঁজি নিয়ে গুজরাটকে তারা থামিয়ে দিয়েছে ১৫৭ রানে। আইপিএলের ১৬ আসরের মধ্যে ১০ বারই ফাইনালে জায়গা করে নিল চেন্নাই। টুর্নামেন্টের দ্বিতীয় সফলতম দল তারা, শিরোপা ঘরে তুলেছে ৪ বার। 

অনেকে ভাবছেন আইপিএলে এটাই হয়তো ৪১ বছর বয়সী ধোনির শেষ মৌসুম। ম্যাচ শেষে সে বিষয়ে তিনি বলেছেন, ‘আসলে এটাই শেষ মৌসুম কিনা জানি না। কারণ, আমার হাতে এখনো ৮-৯ মাস সময় রয়েছে। আগামী ডিসেম্বরে ছোট্ট পরিসরের নিলাম অনুষ্ঠিত হবে। সুতরাং এখনই কেন বিষয়টি নিয়ে মাথা ঘামাবো? সিদ্ধান্ত নেওয়ার মতো অনেক সময় আমার হাতে আছে।’‘মাঠে খেলি কিংবা বাইরে বসে থাকি— সব সময় আমি চেন্নাইর পাশে আছি। আসলে এটাই আমার শেষ মৌসুম কিনা সেটা সত্যিই জানি না। এই বয়সে এটা অনেক কঠিন একটা কাজ। আমি আইপিএলের জন্য গেল জানুয়ারি থেকে বাড়ির বাইরে আছি। আর মার্চ থেকে খেলে যাচ্ছি। এটা বেশ চাপের। সুতরাং দেখি কি হয়। হাতে পর্যাপ্ত সময় আছে সিদ্ধান্ত নেওয়ার।’ যোগ করেন তিনি।

ধোনির বর্তমান বয়স ৪১। আগামী মৌসুমে তার বয়স হবে ৪২। এই বয়সেও এই মৌসুমে চেন্নাইর হয়ে সবগুলো ম্যাচ খেলেছেন তিনি। যদিও তার হাঁটুতে কিছুটা সমস্যা রয়েছে। তারপরও বসে নেই তিনি, খেলে যাচ্ছেন। সবকিছু বিবেচনা করেই তিনি আইপিএলে তার ভবিষ্যত সম্পর্কে সিদ্ধান্ত নিবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here