খাগড়াছড়িতে ক্ষমতা দখলের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেঃ যুবলীগ

0
99

আবু রাসেল সুমন খাগড়াছড়ি প্রতিনিধিঃ দেশব্যাপী বিএনপি জামায়াতের নৈরাজ্য সৃষ্টি,সন্ত্রাসী কর্মকান্ড ও নানা মুখি দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা যুবলীগ।

বুধবার (১৪ জুন) দলীয় কার্যালয় প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়,মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়,পরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, দেশে নৈরাজ্য সৃষ্টি করে জনমনে আতংক ছড়িয়ে বিএনপি ও তার দোসররা অবৈধ পথে ক্ষমতা দখলের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের জানিয়ে দিতে চাই এ ভাবে অশান্তি তৈরী করে ওদের স্বপ্ন পূরন তা কোন দিন সম্ভব হবে না, এসব ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী যুবলীগ ও বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিটি মুহূর্ত সজাগ রয়েছে,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না,তাই দেশের উন্নয়নকে এগিয়ে নিতে আবারো দেশবাসীর আস্তার প্রতিক নৌকায় ভোট দেওয়ার আহবান জানিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময়,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভপতি ও জেলা পরিষদ সদস্য কল্যান মিত্র বড়ুয়া, মনির হোসেন খান ও জেলা যুব লীগের সাধারন সম্পাদক কে এম ইসমাইল হোসেন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here