আওয়ামী লীগের কাজই হচ্ছে সংঘাত সৃষ্টি করা: ফখরুল

0
91

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের কাজই হচ্ছে সংঘাত সৃষ্টি করা, সংঘাত সৃষ্টি করে আমাদের নামে মামলা দিবে। আমাদের নেতাকর্মীদের আটক ও গ্রেফতার করে দমনের লক্ষ্য এই সরকারের।

আজ বৃহস্পতিবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।মির্জা ফখরুল বলেন, গতকাল চট্টগামে তারুণ্যের সমাবেশে আসা ও যাওয়ার সময় যুবদলের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। এসময় আমাদের কয়েকজন নেতাদের আটক করেছে পুলিশ। কি একটা অবস্থা, আমাদের ওপর হামলা করে আবার আমাদের নামেই মামলা করে।

বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের নরসিংদীর বাড়িতে সন্ত্রাসী হামলা, আগুন দেয়ার ঘটনার তীব্র নিন্দা জানান মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, ষড়যন্ত্রের অংশ হিসাবে খোকন, তার স্ত্রী ও ছাত্রদল ও বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রদান করা হয়েছে। মূল লক্ষ্য হচ্ছে নরসিংদী হতে বিএনপিকে নির্মূল করা এবং খোকনের ন্যায় একজন ভদ্র, সজ্জন রাজনীতিবিদকে রাজনীতি থেকে সরিয়ে দেওয়া। 

এ সময় বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজজামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here