বগুড়ায় হারানো হয়েছে, প্রতিবাদে ঢাকায় ভোট করছি : হিরো আলম

0
77

কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিল করে তিনি বলেছেন, বগুড়ার দুই উপ-নির্বাচনে আমাকে নয়-ছয় করে হারানো হয়েছে। এখানে আমার অংশগ্রহণ একটা প্রতিবাদের মশাল বলতে পারেন। এজন্যই আমি ভোট করছি।

বৃহস্পতিবার দুপুর ২টায় আগারগাঁওয়ে নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে (ইটিআই) মনোনয়নপত্র জমা দেন হিরো আলম। এরপর সাংবাদিকদের তিনি বলেন, আমার পেছনে কেউ নেই। ভবিষ্যতে যদি কোনো দলে যোগ দেই তাহলে বুঝবেন আমার পেছনে কেউ আছে। আমি স্বতন্ত্র প্রার্থী, বিএনপি বা অন্য কোনো দল আমার সঙ্গে নেই।তিনি বলেন, বারবার তারা আমাকে কেন হারাইতেছে। আমার জেতা ভোট, কেন ক্ষমতা বুঝে পেলাম না। তারই পরিপ্রেক্ষিতে ভোট করছি। ওরা ওইখানে আমাকে হারাইছে। এখানে আমাকে হারাবে কিনা আমি দেখবো। প্রতিবাদের মশাল হিসেবে এখানে ভোট করছি। সুষ্ঠু নির্বাচন হলে আমাকে হারাতে পারবে না।

ঢাকা-১৭ আসনে মূলত এলিট শ্রেণির মানুষের বসবাস। এই এলিটদের ভোট পাবেন কি না জানতে চাইলে হিরো আলম বলেন, এলিট বলতে আপনি কী বোঝাতে চান? তারা ভোট দিতে আসেন কি না সেটা ভোটের দিন দেখবেন। কয়টা লোক আসে দেখবেন। শুধু ওইখানে এলিট শ্রেণি আছে, এর বাইরে নাই? শিক্ষিত লোক শুধু ওই এলাকায় আছে? কড়াইল বস্তি, ভাসানটেকে শিক্ষিত ব্যক্তিরা থাকে না? সব কি ওই এলাকায় থাকে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here