চট্টগ্রাম নগরীর এ কে খান এলাকায় শ্যামলী বাসে টাস্কফোর্সের অভিযানে দেড় কোটি টাকার হেরোইন জব্দ

0
91

চট্টগ্রাম নগরীর এ কে খান এলাকায় শ্যামলী পরিবহণের একটি বাস থেকে ব্যাগ ভর্তি  প্রায় দেড় কোটি টাকা মূল্যমানের দেড় কেজি  হেরোইন উদ্ধার করা হয়েছে। গত বুধবার (১৪ জুন), সন্ধ্যা থেকে রাত ৯টা পর্যন্ত সময়ে অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি)  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক, বিজিবি, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ গঠিত টাস্কফোর্স। বাসটি গাজীপুর থেকে ঢাকা হয়ে চট্টগ্রাম আসছিল। এ ঘটনায় বাসটির চালক,  সুপারভাইজার  ও হেল্পারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সহকারী কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের ফোজদারহাট থেকে এ কে খান এলাকায় বিজিবি, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ গঠিত টাস্কফোর্স এর সহায়তায় এই অভিযান পরিচালিত হয়। এ সময় এ কে খান এলাকায় শ্যামলী পরিবহণ সার্ভিসের ঢাকা মেট্রো -ব ১৫-১২৬৯ নাম্বারের একটি বাসে অভিযান চালিয়ে প্রত্যেক যাত্রীর ব্যাগ তল্লাশী করার পরে একটি ব্যাগ থেকে আট প্যাকেট হিরোইন উদ্বার করা হয়। এগুলোর আনুমানিক মূল্য দেড় কোটি টাকা। তবে উদ্ধারকৃত ব্যাগ এর মালিককে আটক করা সম্ভব হয়নি। 

গাড়ির ড্রাইভার এবং কর্মীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে এবং পরবর্তী আইনি প্রক্রিয়ার জন্য মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। আইনি প্রক্রিয়ার জন্য বাস থেকে জব্দকৃত মাদক পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর কাছে  হস্তান্তর করা হয়।

এই অভিযানে টাস্কফোর্সের অন্যান্য সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজিবির মেজর আমিরুল, অতিরিক্ত পরিচালক (প্রশাসন) ,চট্টগ্রাম ,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর এস আই সানাউল্লাহ এবং এস আই জাহেদুল ইসলাম, এসআই মো: সায়েম, বিজিবি ও পুলিশের অন্যান্য সদস্যগণ। 

নীলকমল সুশীল (চট্টগ্রাম)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here