বিশেষ অঙ্গ কেটে ফেললেন প্রবাসফেরত যুবক

0
97

এবার ফরিদপুরের সালথায় নিজের গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে মহিদুল শেখ (২৫) নামে প্রবাসফেরত এক যুবকের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল সোমবার ১৯ জুন রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আটঘর ইউনিয়নে এ ঘটনা ঘটে। তবে কী কারণে তিনি গোপনাঙ্গ কেটেছেন তার কারণ জানা যায়নি।

পুলিশ ও মহিদুলের পরিবার সূত্র জানায়, মহিদুল দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। সেখান থেকে মানসিক ভারসাম্য হারিয়ে তিন মাস আগে দেশে ফেরত আসেন। বাড়িতে আসার পরও তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ মহিদুল তার নিজ ঘরে চিৎকার-চেঁচামেচি শুরু করেন।

এ সময় পরিবারের লোকজন ঘরে গিয়ে দেখেন, তিনি গোপনাঙ্গ কেটে ফেলেছেন। এতে তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে তাকে দ্রুত ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ বলেন, ‘ছেলেটা কী কারণে তার গোপনাঙ্গ কেটে ফেলেছে তা এখনো জানতে পারিনি। তবে সে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।’

এ বিষয়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, ‘ঘটনা শুনেছি। ওই যুবক নিজেই তার গোপনাঙ্গ কেটে ফেলেছেন। তবে কী কারণে তিনি এমনটি করেছেন তা জানা যায়নি। তিনি নিজেই ভালো বলতে পারবেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here