কেন প্রেমিকার কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন নেইমার?

0
74

এবার নেইমারের সুমতি হয়েছে। সন্তানসম্ভবা প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন। ইনস্টাগ্রাম পোস্টে নেইমার বলেছেন, তোমাকে ছাড়া আমি নিজেকে কল্পনাই করতে পারি না।

অন্তঃসত্তা বিয়ানকার্দি এ বছরই মা হবেন। সেই মুহূর্তে একটা খবর শোরগোল ফেলেছে। সামনে এসেছে তার ও নেইমারের একটা অদ্ভুত চুক্তির কথা। নেইমার তার পোস্টে বলেছেন, ‌‘আমি একটি ভুল করেছি। আমি তোমার সাথে একটি ভুল করেছি। আমি সাহস করেই বলছি প্রতিদিন আমি ভুল করে চলেছি। তবে আমি বাড়িতেই বন্ধু-বান্ধব ও পরিবারের সাথে করা আমার ব্যক্তি জীবনের সমস্যার মিটমাট করে ফেলি।’

সম্প্রতি এক খবর ছড়ায় ডিজিটাল প্ল্যাটফর্মের ইনফ্লুয়েন্সার ফের্নান্দো কাম্পোসের প্রেম করছেন নেইমার। ব্রাজিলের এক সাংবাদিক দাবি করেছেন, বর্তমান প্রেমিকার সাথে একটি বিশেষ ‘চুক্তি’ আছে নেইমারের। সেই চুক্তিমতে নেইমার চাইলে অন্য কারো সাথে প্রেম করতে পারবেন। তবে ব্রুনা বিয়ানকার্দি সরাসরি এই দাবি নাকচ করেছেন। সেই সাথে ওই সাংবাদিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন।

নেইমার আরো লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে বিশেষ মানুষটিকে এই ঘটনা ভোগাচ্ছে। যে নারীকে আমি আমার স্বপ্নেও অনুসরণ করি, যে আমার সন্তানের মা। আমি তার পরিবারের কাছে পৌঁছাতে পেরেছি, যা আমারও পরিবার। এই ঘনিষ্ঠতা তাকে মাতৃত্বের মতো বিশেষ মুহূর্তে নিয়ে গেছে। আমি এরইমধ্যে আমার ভুলের বিষয়ে ক্ষমা চেয়েছি। তবে আমি তাতেও সন্তুষ্ট হতে পারছি না। আমার মনে হয় জনসম্মুখে আমার ক্ষমা চাওয়া উচিত। যদি কোনো ব্যক্তিগত বিষয় জনসম্মুখে চলে আসে, তবে তার ক্ষমাও জনসম্মুখেই চাওয়া উচিত।’

নেইমারের চিঠি পড়ে মনে হচ্ছে ওই সাংবাদিকের দাবি ঠিক হতেও পারে। ঘটনাটি প্রকাশ্যে আসার পরই হয়তো নেইমার অনুতাপ বোধ করেছন। অনুশোচনায় ভুগছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here