লালমনিরহাটে নদীতে কলার ভেলা উল্টে এসএসসি পরীক্ষার্থী মৃত্যু

0
82

লালমনিরহাটের হাতীবান্ধায় সানিয়াজান নদীতে কলা গাছের ভেলা উল্টে রাজু মিয়া (১৮) নামে এক এসএসসি শিক্ষার্থী নিখোঁজের ৫ ঘণ্টা পর উদ্ধার করেছে ডুবুরি দল।

বুধবার (২১ জুন) বিকেলেে উপজেলার নাওহাটা মোতাহার বাজার এলাকায় সানিয়াজান নদীতে এ ঘটনা ঘটে। সন্ধ্যার পর ডুবুরি দল ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে। নিখোঁজ ওই যুবক ফকিরপাড়া ইউনিয়নের দালালপাড়া এলাকার নুর ইসলামের ছেলে। সে বড়খাতা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার নাওহাটা মোতাহার বাজার এলাকায় সানিয়াজান নদী পার হওয়ার সময় পানির স্রোতে কচুরিপানায় ধাক্কা লেগে ভেলা উল্টে গেলে রাজু মিয়া ডুবে যায়।  এসময় স্থানীয়রা তাৎক্ষণিক অন্য দুই বন্ধুকে  উদ্ধার করতে পারলেও রাজু মিয়াকে নিখোঁজ হন। পরে রংপুর ডুবুরিদল ও হাতীবান্ধা ফায়ার সার্ভিস ৫ ঘণ্টা ধরে খোঁজাখুঁজির পর তার লাশ উদ্ধার করেন।

ফকিরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ফজলার রহমান খোকন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৫ ঘণ্টা খোঁজাখুঁজির পর রংপুর থেকে ডুবুরি দল এসে তাঁর মরদেহ উদ্ধার করেছেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রংপুর থেকে ডুবুরি দল এসে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here