বিসিসি নবনির্বাচিত মেয়রের বিভিন্ন এলাকা পরিদর্শন

0
67

আধুনিক বরিশাল গড়ার লক্ষ্যে বিশেষজ্ঞ প্রকৌশলী সঙ্গে নিয়ে নগরীর বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন বিসিসি নবনির্বাচিত সিটি মেয়র আবুল খায়ের খোকন সেরনিয়াবাত। শনিবার দিনভর তিনি নগরীর নতুন বাজার, চৌমাথা বাজার, নথুল্লাবাদ বাজার, বটতলা বাজার, নতুল্লাবাদ কেন্দ্রিয় বাস টার্মিনালসহ নগরীর দক্ষিণ-পূর্বাংশ পরিদর্শন এবং পর্যবেক্ষণ করেন তিনি। 

এ সময় খুলনা বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচারাল বিভাগের প্রধানসহ অন্যান্য বিশেষজ্ঞ প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন। এ বিষয়ে সিটি মেয়র আবুল খায়ের খোকন সেরনিয়াবাত বলেন, আগামীর বরিশাল নগরী উন্নত এবং আধুনিকায়ন করার লক্ষ্যে পরিকল্পিত অবকাঠামো ও ড্রেনেজ ব্যবস্থার দৃশ্যমান পরিবর্তনের জন্য বিশেষজ্ঞ প্রকৌশলীদের সহায়তা চেয়েছেন তিনি। এই লক্ষ্য বাস্তবায়নে খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ তাকে সহায়তা দিতে বরিশালের সরেজমিন অবস্থা প্রত্যক্ষ করেছেন। যত দ্রুত সম্ভব বরিশাল সিটির উন্নয়নে ভূমিকা রাখতে চান তিনি। 

এ সময় মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুনসহ অন্যান্যরা মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন।

গত ১২ জুনের নির্বাচনে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের আবুল খায়ের খোকন সেরনিয়াবাত। বর্তমান পরিষদের মেয়াদ শেষে আগামী ১৪ নভেম্বর দায়িত্ব নেবেন খোকন সেরনিয়াবাতের নেতৃত্বোধীন পারিষদ। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here