বিয়ের ৩ মাসেই স্বামী হারালেন রুপা

0
78

চলতি বছরের এপ্রিল মাসেই শাখাওয়াতের সঙ্গে বিয়ে হয় রুপার। ধানমন্ডি থেকে মোটরসাইকেলে করে স্ত্রীকে নিয়ে হানিফ ফ্লাইওভার দিয়ে ডেমরা স্টাফ কোয়ার্টারের বাসায় ফেরার পথে ট্রাকের ধাক্কায় দুর্ঘটনার শিকার হন তারা। দুর্ঘটনায় স্বামী শাখাওয়াত হোসেন ওরফে নিলয় (৩০) নিহত হয়, আহত হয়েছেন স্ত্রী রুপা আক্তার (২৬)।

মঙ্গলবার (২৫ জুলাই) রাতে রাজধানীর হানিফ ফ্লাইওভারে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।

তিনি জানান, গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন কয়েক পথচারী। চিকিৎসক পরীক্ষা করার রাত ১১টা ৫ মিনিটে শাখাওয়াত হোসেনকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী রুপাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্ত্রী রুপা আক্তার বলেন, আমার স্বামী সিয়াম গ্রুপে চাকরি করতেন। রাতে আমরা মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়েছিলাম। পরে ডেমরা স্টাফ কোয়ার্টারের বাসায় ফেরার পথে মেয়র হানিফ ফ্লাইওভারে ওঠার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে জোরে ধাক্কা দেয়। এতে আমার স্বামী গুরুতর আহত হন। আমিও সামান্য আহত হই। এসময় পথচারীরা আমাদের ঢামেকে নিয়ে আসেন। পরে চিকিৎসক আমার স্বামীকে মৃত ঘোষণা করেন।

আহত রুপার স্বজনরা জানায়, চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বুর্চি হাজির বাড়ির আবু ইউসুফের ছেলে শাখাওয়াত হোসেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন, থাকতেন ডেমরা স্টাফ কোয়ার্টারে। গত এপ্রিল মাসে রুপার সঙ্গে শাখাওয়াতের বিয়ে হয়। ধানমন্ডি থেকে মোটরসাইকেলে করে স্ত্রীকে নিয়ে হানিফ ফ্লাইওভার দিয়ে ডেমরা স্টাফ কোয়ার্টারের বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তারা। পরে পথচারীরা তাদের দুজনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শাখাওয়াত হোসেনের মরদেহটি হাসপাতালে রাখা হয়েছে। স্ত্রী রুপা আক্তার ঢাকা মেডিকেল কলেজেই চিকিৎসা নিচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here