জহির উদ্দিন তেতুর মৃতুতে রাসিক মেয়রের শোক

0
77

রহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার, রাজশাহীঃ রাজশাহী মহানগরীর ৩০নং ওয়ার্ডের পশ্চিম বুধপাড়া নিবাসী ও মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য জহির উদ্দিন তেতুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র ।

শোক বিবৃতিতে মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন জহির উদ্দিন তেতু (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
এছাড়াও রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য জহির উদ্দিন তেতুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী। আজ এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তিনি।

শোক বিবৃতিতে শাহীন আকতার রেণী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here