বাংলাদেশ একটি শক্তিশালী দল

0
52

গত ম্যাচে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে বিধ্বস্ত করে বড় জয় পেয়েছে সাউথ আফ্রিকা। উড়ন্ত প্রোটিয়াদের পঞ্চম ম্যাচে প্রতিপক্ষ বাংলাদেশ। টাইগারদের অবশ্য ফ্যান্টাস্টিক বলছে বিশ্বকাপের চলতি আসরে দুর্দান্ত ফর্মে থাকা সাউথ আফ্রিকা। কাল মঙ্গলবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিজেদের পঞ্চম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও সাউথ আফ্রিকা।

ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। চার ম্যাচের তিনটিতে জিতে বেশ সুবিধাজনক অবস্থায় আছে টেম্বা বাভুমার দল। অন্যদিকে চার ম্যাচের তিনটিতে হেরে চাপে আছে সাকিব আল হাসানের বাংলাদেশ। ম্যাচ সামনে রেখে প্রোটিয়াদের পক্ষে সংবাদ সম্মেলনে এসেছিলেন দলটির সহ-অধিনায়ক এইডেন মার্করাম। সেখানে বাংলাদেশকে ফ্যান্টাস্টিক বলেছেন এ টপঅর্ডার ব্যাটার।

চলতি বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে প্রোটিয়াদের রেকর্ড দুর্বল এমন প্রশ্নের জবাবে মার্করাম বলেন তারা বেশ ভালো একটি দল এবং আপনি যদি ঠিকঠাক কাজ করতে না পারেন, দক্ষতা কাজে লাগাতে না পারেন বাংলাদেশের মত দল আপনার উপর চাপ তৈরি করবে। সুতরাং অতীতে সেই সময়ে, সম্ভবত আমরা ভুল করেছিলাম। খেলার সময় সাধারণত তারা বিশেষভাবে আক্রমণ করে।

তিনি বলেন আপনি শুধু বলতে পারবেন না তারা ভালো স্পিনার আনছে, কারণ তাদের পেসাররাও সম্প্রতি বেশ ভালো করছে। সুতরাং আমি যেমনটা বলেছি তারা বেশ ভালো একটি দল। ভালো ফলাফল আনার জন্য কি করতে হবে তা বোঝার চেষ্টা করছি এবং কোচ ও অধিনায়কের কৌশলে বিশ্বাস রাখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here