আ.লীগের মঞ্চ তৈরির কাজ শুরু, জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

0
56

আগামীকাল শনিবার (২৮ অক্টোবর) বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে আওয়ামী লীগকে শান্তি ও উন্নয়ন সমাবেশের অনুমতি দিয়েছে ডিএমপি। এ ঘোষণার পরই বন্ধ হয়ে যাওয়া মঞ্চ তৈরির কাজ পুনরায় শুরু হয়েছে।

আজ শুক্রবার (২৭ অক্টোবর) রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি।

সরেজমিনে দেখা যায়, আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশের জন্য বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে মঞ্চ প্রস্তুতির কাজ চলছে। মঞ্চ তৈরির জন্য এরই মধ্যে সরঞ্জাম, সাউন্ড সিস্টেম আনা হয়েছে।

এদিকে সমাবেশের একদিন আগেই বঙ্গবন্ধু এভিনিউয়ে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা। এদিন সন্ধ্যার পর থেকেই একের পর এক মিছিল নিয়ে দলটির নেতাকর্মীরা ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। ইতোমধ্যে ঢাকার বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে কয়েক হাজার নেতাকর্মী সেখানে জড়ো হয়েছেন।

মিছিল নিয়ে বঙ্গবন্ধু এভিনিউয়ে আসেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন।

তিনি বলেন, আগামীকালের শান্তি সমাবেশের প্রস্তুতি হিসেবে সকাল থেকে ঢাকা-৫ নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গায় নেতাকর্মীদের নিয়ে অবস্থান করেছিলাম। পরবর্তী নির্দেশনা জানার জন্য সন্ধ্যায় নেতাকর্মীদের নিয়ে এখানে উপস্থিত হয়েছি।

এদিকে দুপুর থেকেই বিএনপির নেতাকর্মীরাও নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনের সড়কে জড়ো হচ্ছেন। আগামীকাল ২৮ অক্টোবর সরকার পতনের একদফা দাবিতে নয়াপল্টনে সমাবেশ করবে দলটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here