হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-১

0
309

রাজধানীর যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এহসান হোসেন (২১) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ফাতিন নামে আরও এক শিক্ষার্থী আহত হয়েছেন।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক এহসানকে মৃত ঘোষণা করেন। আহত ফাতিন জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন।

নিহত এহসান নাবারুন ইঞ্জিনিয়ারিং কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। আর আহত ফাতিন নটরডেম বিশ্ববিদ্যালয়ের বিবিএর প্রথম বর্ষের শিক্ষার্থী। এহসান ও ফাতিন একে অপরের বন্ধু।

নিহত এহসানের মা রোকসানা পারভিন বলেন, আমাদের বাসা কদমতলী থানার পূর্ব জুরাইনের কুসুমবাগ এলাকায়। ইফতারের পরে এহসান মোটরসাইকেলের দু’টি হেলমেট নিয়ে বের হয়ে যায়। আমি তার কাছে জানতে চাইলে সে কোনো কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। পরে খবর পেলাম সে ঢাকা মেডিকেলে আহত অবস্থায় ভর্তি আছে। এসে দেখি আমার ছেলে আর বেঁচে নেই। এহসানের সঙ্গে ফাতিন নামে আরও এক বন্ধু ছিল। দুর্ঘটনায় সে গুরুতর আহত হয়ে জরুরি বিভাগে চিকিৎসাধীন আছে।

আহত ফাতিনের মা রেহানা ইয়াসমিন বলেন, আমি খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসেছি। এসে দেখি সে জরুরি বিভাগে আহত অবস্থায় আছে।তার ডান হাত ভেঙে গেছে। ফাতিন বিবিএর প্রথম বর্ষের শিক্ষার্থী। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আহত আরও এক যুবকের জরুরি বিভাগের চিকিৎসা চলছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করেছি।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here