আদালতে হাজিরা দিতে এসে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধার ভাই-সন্তান আহত

0
168

রাজধানীর কোতোয়ালি থানার নিম্ন আদালতে দেওয়ানি মামলায় হাজিরা দিতে এসে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন মুক্তিযোদ্ধার সন্তান তাজুল ইসলাম আলভী(২৮) ও মুক্তিযোদ্ধার ভাই আব্দুর রহমান মোল্লা(৭২)।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর ১ টার দিকে এই ঘটনা ঘটে ।পরে আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

আহত বীর মুক্তিযোদ্ধার সন্তান তাজুল ইসলাম আলভী।

আহত মুক্তিযোদ্ধার ছেলে তাজুল ইসলাম আলভী বলেন, আমাদের পারিবারিক সম্পত্তি নিয়ে নিম্ন আদালতে একটি মামলা চলমান আছে। আজ হাজিরার দিন ছিল। হাজিরা শেষে আমি এবং আমার ছোট চাচা আদালত থেকে বের হওয়ার সময় আবু বক্কার সিদ্দিক ও পলাশসহ কয়েকজন আমাদের উপরে হামলা চালায়।এতে আমি এবং আমার চাচা আহত হই। পরে আইনজীবীরা এগিয়ে আসলে তারা আমাদের ফেলে পালিয়ে যায়।

সে আর জানায়,পরে আহত অবস্থায় আমাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। বর্তমানে আমিও আমার চাচা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছি। তার বাবার নাম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মোল্লা। আমরা বর্তমানে নবাবপুর ১৩৮/১৩৯ রোডের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম টাওয়ারে থাকি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আদালতে হাজিরা দিতে এসে প্রতিপক্ষের হামলায় আহত দুইজন ঢাকা মেডিকেলে এসেছে। জরুরী বিভাগে তাদের চিকিৎসা চলছে।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here