পৃথক অভিযানে ৭ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ৩ লাখ ইয়াবাসহ আটক ২

0
61

কক্সবাজারের টেকনাফ সীমান্তের বিভিন্ন এলাকায় পৃথক চারটি অভিযান চালিয়ে সাত কেজি ৩৮২ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও পৌনে তিন লাখের বেশি ইয়াবাসহ দুই পাচারকারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  

আটকরা হলেন- মিয়ানমারের রাখাইন রাজ্যের বুচিডং জেলার মংডু থানার প্রামপুর এলাকার মৃত আব্দুস ছালামের ছেলে মো. রবি মোল্লা (২৩) এবং একই এলাকার আবুল কালামের ছেলে মোহাম্মদ আয়াজ (২৫)।লে. কর্নেল মহিউদ্দীন বলেন, বুধবার রাতে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফ নদীর বড়ইতলী এলাকা দিয়ে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান টেকনাফে ঢুকবে এমন খবরে বিজিবির দুইটি দল অভিযান চালায়। একপর্যায়ে নাফ নদীর শূন্যরেখা অতিক্রম করে কাঠের নৌকা নিয়ে দুইজন সন্দেহজনক লোককে আসতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দিলে তারা পালানোর চেষ্ঠা করে। পরে ধাওয়া করে নৌকাটিতে তল্লাশি চালিয়ে মাছ ধরার জালের ভেতরে অভিনব কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় পাওয়া যায় ৭ কেজি ৩৮২ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৩০ হাজার ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

এদিকে বুধবার মধ্যরাতে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নাফ নদীর দক্ষিণ নোয়াপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫০ হাজার সাবরাং নাফ নদীর নাজিরপাড়া এলাকা থেকে দুই লাখ ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান বিজিবির এ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here