দুদক কোনো শ্রেণি-পেশার মানুষকে টার্গেট করে তদন্ত করে না : দুদক কমিশনার

0
82

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার (অনুসন্ধান) ড. মো. মোজাম্মেল হক খান বলেছেন, দুদক কোনো শ্রেণি-পেশার মানুষকে টার্গেট করে তদন্ত করে না। দুদক সব ধরনের এমনকি সাধারণ মানুষের অবৈধ উপার্জনের বিষয়েও তদন্ত করে থাকে।

সোমবার চট্টগ্রাম বন্দরের শহীদ মো. ফজলুর রহমান মুন্সী অডিটোরিয়াম চত্বরে দুদক আয়োজিত সততা সংঘের সমাবেশ শেষে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, ওসি প্রদীপের সম্পদের তথ্য চেয়ে ৭টি দেশে চিঠি পাঠানো হয়েছে। ওসি প্রদীপের মামলা চলমান রয়েছে।  মামলার রায়ও হয়েছে। তার সম্পদের নিশানা খোঁজার জন্য বিভিন্ন দেশের সহযোগিতা দরকার হয়। ৭টি দেশে আমরা পত্র আলাপ করেছি। সেটা বেশি দিন হয়নি, মাত্র এক মাস হয়েছে। আশা করছি শিগগিরই তার একটি জবাব আমরা পাবো। এখনো কোনো উত্তর পাইনি আমরা।

চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড. প্রকাশ কান্তি চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন সততা সংঘের পরামর্শক মোস্তফা হাসান মজুমদার ও স্বাগত বক্তব্য রাখেন দুদকের পরিচালক মাহমুদ হাসান। বিশেষ অতিথি চট্টগ্রামের পুলিশ সুপার এসএম সফিউল্লাহ, অতিরিক্ত ডিআইজি প্রবীর কুমার রায়, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সদস্য (অর্থ) মো. শহীদুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ, দুদকের মহাপরিচালক মো. আক্তার হোসেন, চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান ও মহানগর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মনোয়ারা হাকিম আলী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here