কাভার্ড ভ্যানে চার হাজার ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার

0
66

বাগেরহাটের ফকিরহাটে মিনারেল ওয়াটার বহনকারী একটি কাভার্ড ভ্যান থেকে চার হাজার পিস ইয়াবাসহ চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ টাউন-নওয়াপাড়া মোড় এলাকার চেকপোস্ট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ঝালকাঠির মুরাসাতা এলাকার মৃত কাশেম আলী হাওলাদারের ছেলে কাভার্ডভ্যান চালক মো. আইয়ুব আলী হাওলাদার (৪৩) ও হেলপার মোড়লগঞ্জের খালকুলা গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে রুবেল হোসেন (২৫)। মো. আইয়ুব আলী হাওলাদার বর্তমানে খুলনার গল্লামারি এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে মডেল থানা পুলিশ টাউন-নওয়াপাড়া মোড় এলাকায় চেকপোস্ট বসায়। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী মিনারেল ওয়াটার বহনকারী মেসার্স তাহসিন ট্রান্সপোর্ট এজেন্সির একটি কাভার্ডভ্যানের গতিরোধ করে পুলিশ। এরপর গাড়ির ভেতর তল্লাশি করে চার হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং চালক ও হেলপারকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত দুইজনের বিরুদ্ধে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। তাদের বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here