পতন নিশ্চিত দেখে সরকার হিংস্র হয়ে উঠেছে : সালাম

0
58

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, সরকারের আয়ু শেষ হয়ে আসছে। পতন নিশ্চিত দেখে এরা হিংস্র হয়ে উঠেছে। তাই আমাদের শান্তিপূর্ণ সমাবেশে হামলা করছে। গায়েবি মামলা দিয়ে মধ্যরাতে নেতাকর্মীদের উঠিয়ে নিয়ে যাচ্ছে। 

আজ বিকালে রাজধানীর নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে মহানগর দক্ষিণের এক প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণের থানা ও ওয়ার্ড বিএনপির নেতাকর্মীদের সঙ্গে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ১০ দফা বাস্তবায়নের দাবিতে কাল ২৬ মে ঢাকা মহানগর দক্ষিণ (যাত্রাবাড়ী-২) জনসমাবেশ ও ২৭ মে দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নয়াপল্টনে বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষ্যে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নবীউল্লাহ নবী, যুগ্ম-আহ্বায়ক ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন, মোশাররফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, আ ন ম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন, এসকে সিকান্দার কাদির প্রমুখ।  

আব্দুস সালাম বলেন, আর কয়েকটা দিন, সরকারের পতন অনিবার্য। সরকার এটা বুঝতে পেরে মরণ কামড় দিচ্ছে। সারাদেশে লাখ লাখ নেতাকর্মীর ওপর হামলা মামলার মাধ্যমে নির্যাতন করছে। সরকার তাদের অনুগত আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে অন্যায়ভাবে গণতান্ত্রিক অধিকার হরণ করছে। তারা আমাদের সভা-সমাবেশের অধিকার হরণ করছে। পুলিশ প্রশাসন মনে হয় আওয়ামী লীগের প্রশাসন, দখলদারের প্রশাসন। আমরা এ পরিস্থিতির অবসান চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here