সবুজবাগে নারীর মরদেহ উদ্ধার,পুলিশের ধারণা গণধর্ষণের পর হত্যা

0
296

রাজধানীর সবুজবাগ থানার উত্তর মানিকদিয়া সনক্ষেত থেকে খাদিজা বেগম (৪৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।পুলিশের ধারণা গণধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) বিকেল তিনটার দিকে তার মরদেহ উদ্ধার করে। পরে রাতে তারপর উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সবুজবাগ থানার উপ-পরিদর্শক(এসআই) আজমিন নাহার কিরন।তিনি বলেন, দুপুর পৌনে তিনটার দিকে আমরা খবর পেয়ে সবুজবাগ থানার মানিকদিয়া বালুর মাঠ এলাকায় যাই। সেখানে এক নারীকে আমরা মৃত অবস্থায় পাই। আশপাশের লোক মুখে আমরা প্রাথমিকভাবে তার নাম জানতে পারিনি। পরে প্রযুক্তি সহায়তা ওই নারীর নাম খাদিজা বেগম নামে জানতে পারি। পরে সুরতহাল প্রতিবেদন শেষে তার মরদেহ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিনি আরো বলেন,প্রাথমিকভাবে আমরা ধারণা করছি একাধিক ব্যক্তি তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে।

এসআই আরো বলেন , আশেপাশের লোকজনদের কাছে জানতে পারি সে ওই এলাকায় ভাসমান অবস্থায় বাস করতো। আমরা প্রযুক্তি সহায়তায় তার নাম পরিচয় বের করার পর তার পরিবারের স্বজনরা জানায় সে গত দুই বছর যাবত নিখোঁজ ছিল এবং ১৫ বছর যাবত মানসিক ভারসাম্যহীন ছিল। তার বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার জারুয়া আসামপুর গ্রামে।সে ওই এলাকার আব্দুল কারি মিয়ার মেয়ে।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here