শেরেবাংলায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ,গ্রেফতার-১

0
312

রাজধানীর শেরেবাংলা নগর থানার শিশু হাসপাতালের সামনে চোর সন্দেহে মোঃ মামুন (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সিসি ফুটেজ দেখে এখন পর্যন্ত একজনকে গ্রেফতার আটক করেছে শেরেবাংলা থানা পুলিশ।

রবিবার (২৬ মার্চ) দুপুরের দিকে এই ঘটনা ঘটে। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার পরিদর্শক (অপারেশন) মো শাহজাহান মন্ডল। তিনি বলেন, বিকালের দিকে সাইকেল চোর সন্দেহে মামুন নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া যায়। পরে আমরা তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছি।

তিনি আরো বলেন,এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় নিহতের বড় ভাই মাসুদ রানা একটি হত্যা মামলা দায়ের করেছেন। সিসিটিভি ফুটেজ দেখে একজনকে গ্রেফতার করা হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে বাকিদেরও গ্রেফতার করার চেষ্টা চলছে।

নিহত মামুনের ভাই মাসুদ রানা অভিযোগ করে বলেন, আমার ভাই আমার মা,তার স্ত্রী ও তার সন্তানকে নিয়ে দুপুরে শিশু হাসপাতালে যায়।পরে তার স্ত্রী এবং মাকে বাসায় পাঠিয়ে দেয়।পরে আমি খবর পেলাম আমার ভাই মারা গেছে।পরে এসে শুনি শিশু হাসপাতলের আনসার ও অ্যাম্বুলেন্স ড্রাইভাররা আমার ভাইকে পিটিয়ে হত্যা করেছে।পরে পুলিশ এসে আমাকে থানায় নিয়ে যায়। আমি শেরেবাংলা নগর থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করি।পুলিশ জানিয়েছে সিসি ফুটেজ দেখে সবাইকে গ্রেফতার করা হবে। ইতিমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে বলে শুনতে পেরেছি।

তিনি আরো বলেন, আমার ভাই পেশা একজন চা বিক্রেতা। সবাই বলছে আমার ভাই নাকি মানসিক সমস্যায় ভুগছিলেন। সে যদি মানুষের সমস্যায় ভোগে তাহলে সে একটি চায়ের দোকান কিভাবে চালায়। তার দুটি সন্তান রয়েছে। আমরা মামলা দায়ের করেছে ঠিকই কিন্তু এজাহারে আনসার সদস্যদের কথা উল্লেখ করেনি। আমার ভাই যদি কোন কিছু করেও থাকে তার জন্য আইন আছে তাকে এভাবে পিটিয়ে হত্যা করতে হবে এটা কোনভাবেই মেনে নেওয়া যায় না।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here