লালবাগে কাভার্ডভ্যান চাপায় নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

0
213

রাজধানীর লালবাগের বেড়িবাধ এলাকায় কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী সানজিদা আক্তার তামান্না (২৭) নামে শিক্ষার্থী নিহত হয়েছে। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ‍্যান চালক ও পাঠাও চালকসহ তিন জনকে আটক করেছে লালবাগ থানা পুলিশ।

শুক্রবার(৩১ মার্চ)রাত দশটার দিকে এই ঘটনা ঘটে।পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোর্শেদ জানান, নিহত সানজিদা আক্তার তামান্না নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।ধানমন্ডি আবাহনি মাঠের সামনে থেকে পাঠাও মোটরসাইকেলে করে লালবাগ দিয়ে তার বাসা কামরাঙ্গীরচর যাচ্ছিলেন।পরে লালবাগ বেড়িবাধ এলাকায় আসলে একটি কাভার্ডভ‍্যান মোটরসাইকেলকে চাপ দিলে পেছন থেকে সানজিদা পড়ে যায়।এ সময় ওই কাভার্ডভ‍্যান সানজিদার উপর দিয়ে চলে যায়।পরে আমরা খবর পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ ঘটনায় পাঠাও চালক ও কাভার্ড ভ‍্যান,কাভার্ড ভ্যান চালকসহ তিনজনকে আটক করা হয়েছে।মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

তিনি আরো বলেন, নিহত ওই শিক্ষার্থীর বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার ওয়াসেটপুর এলাকায়।সে ওই এলাকার আবু তাহেরের মেয়ে ছিলেন।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here