গানের পর এবার অভিনয়, বাংলা সিরিয়ালে দেখা যাবে ভুবন বাদ্যকরকে

0
220

কাঁচা বাদাম গেয়ে এক গানেই বাজিমাত করেছিলেন ভারতের বীরভূমের ছোট্ট এক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। নিজের বাদাম বিক্রির জন্য বেঁধেছিলেন একটি গান। যে গান থেকে ইন্টারনেটের বদৌলতে রাতারাতি হয়ে ওঠেন তারকা। এরপর ভালই চলছিল তার দিনকাল। কিন্তু কাঁচা বাদাম গানের কপিরাইট তার হাত থেকে চলে যাওয়ার পর অনেক অর্থকষ্টে ভুগছেন বলে জানিয়েছিলেন তিনি। কাঁচা বাদাম গান চুরির অভিযোগ এনে সংবাদ শিরোনামও হয়েছিলেন কয়েকদিন আগে।

‘কাঁচা বাদাম’ গানটি ভাইরাল হওয়ার পর বিভিন্ন রিয়ালিটি শো যেমন ‘দাদাগিরি’ এবং ‘ইস্মার্ট জোড়ি’র মত মঞ্চেও দেখা গেছে তাকে। তবে এবার গানে নয় অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করছেন বলে জানিয়েছেন ভুবন বাদ্যকর।নিজের এই নতুন ইনিংস নিয়ে অনেক উচ্ছ্বসিত ভুবন বাদ্যকর। ভারতের একটি সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘দুই তিন মাস আগে শ্যুটিং করেছেন তিনি। সিরিয়ালে তাকে মেয়ের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। প্রেম করে বিয়ে করতে চায় মেয়ে, কিন্তু বাবা সেখানে বাঁধা দেবেন। আর এ নিয়েই গল্প এগুবে। সিরিয়ালে অভিনয় করে পরিশ্রমিক হিসেবে চল্লিশ হাজার টাকাও পেয়েছেন তিনি।’

এ সময় ভুবন বাদ্যকর বলেন, ‘মানুষের আর্শীবাদেই আমার গান সবার মন ছুঁয়েছে। আমি সবার সামনে গান গাইবার সুযোগ পেয়েছি, আগামী দিনে অভিনয়ে সুযোগ এলে নিশ্চয় অভিনয় করব’। 

‘আমার কাছে নাইগো ভুবু ভাজা বাদাম’ গানটির জনপ্রিয়তা পাওয়ার মাধ্যমে সাধারণ বাদাম বিক্রেতা ভুবনের জীবন ভালই চলছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার গানটি ভাইরাল হলে রাতারাতি তারকা বনে যান ভুবন। এরপর বেশ কিছু টাকা আয়ও করেন। সেই টাকায় দুবরাজপুরে বাড়ি তৈরি করেছেন ভুবন বাদ্যকর। তবে গত মাসেই জানা যায়, সেই বাড়িতে থাকতে পারছেন না তার পরিবার। চাঁদা শিকারিদের অত্যাচারে ভাড়া বাড়িতে উঠেছেন।

পাশাপাশি কাঁচাবাদাম গানের কপিরাইট নিয়ে আদালতে মামলাও করেছেন। ভুবন বাদ্যকরের অভিযোগ, বীরভূমের এক মিউজিক স্টুডিওর মালিক নামমাত্র টাকায় তাকে ঠকিয়ে এই গানের কপিরাইট হাতিয়ে নিয়েছে। গোধূলিবালা মিউজিক এর কর্নধার গোপাল ঘোষ সেই অভিযোগ অস্বীকার করেছেন। তবে এতদিন গান শুনে মুগ্ধ হওয়া তার ভক্তরা এখন অভিনয় দেখবেন ভুবন বাদ্যকরের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here