হাতিরঝিলে বোট থেকে পা পিছলে পড়ে এক ব্যক্তির মৃত্যু

0
229

রাজধানীর হাতিরঝিল লেকে প্যাডেল বোট থেকে পড়ে এবাদত হোসেন (৪৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত এবাদত হোসেনের স্ত্রীর বড় ভাই আতিয়ার হোসেন জানান, তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন।আজ অফিসের একটি অনুষ্ঠান ছিল মেরুল বাড্ডার রেস্টুরেন্টে। পরে সেখান থেকে তারা কয়েকজন হাতিরঝিলে ঘুরতে আসে। সেখান থেকে তারা কয়েকজন মিলে প্যাডেল বোট নিয়ে হাতিরঝিল লেকে যায়। ওই প্যাডেল বোট থেকে অসাবধানতাবশত পা পিছলে পানিতে ডুবে যায়। পরে ফায়ার সার্ভিস এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, বর্তমানে তিনি মিরপুরের দক্ষিণ পীরেরবাগ এলাকায় থাকতেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার সরদারপাড়া গ্রামে। তিনি ওই এলাকার মো ইলিয়াস উদ্দিনের ছেলে ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস জানান, ইবাদত হোসেন নামে এক ব্যক্তি তার অফিস কলিকদের নিয়ে হাতিরঝিলের প্যাডেল বোটে ওঠেন। সাবধানতা বসত তিনি প্যাডেল বোট থেকে দিলে পানিতে ডুবে যান। পরে ফায়ার সার্ভিস এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসতে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা তার সুরতহাল প্রতিবেদন তৈরি করছি। মরদেহটি বর্তমানে হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here