ইবিতে ছাত্রী নির্যাতন: বহিষ্কারাদেশ প্রত্যাহার চেয়ে অভিযুক্ত অন্তরার আবেদন

0
63

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রী নির্যাতনে অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সানজিদা চৌধুরী অন্তরা সাময়িক বহিষ্কারাদেশ প্রত্যাহার চেয়েছেন। একইসঙ্গে একাডেমিক কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ ও স্থগিত হওয়া ফল প্রকাশ করার জন্য আবেদনে উল্লেখ করা হয়েছে ।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ আলী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।আবেদনে তিনি উল্লেখ করেন, গত ৪ এপ্রিল ছাত্র শৃঙ্খলা কমিটির সভায় আমাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। আমি বর্তমানে ফাইনাল ইয়ারে অধ্যায়নরত। আমার অনলাইন ক্লাস চলমান। আপনার দফতর হতে আমাকে দুই দফায় যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে সেখানে সুনির্দিষ্ট কোনো অপরাধ কিংবা বিশ্ববিদ্যালয়ের সুনির্দিষ্ট কোনো ধারা উল্লেখ করা হয়নি। আমি দৃঢ়চিত্তে বলতে পারি আমি উক্ত র‌্যাগিংয়ের ঘটনায় কোনোভাবেই অংশ নেইনি। আবেদনে তিনি সাময়িক বহিষ্কারাদেশ প্রত্যাহার, ক্লাস ও পরীক্ষা দেওয়ার অনুমুতি প্রদান এবং তৃতীয় বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশের জন্য অনুরোধ করেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান বলেন, আবেদনটি পেয়ে একাডেমিক শাখায় পাঠিয়েছি। এটি আইন প্রশাসকের মতামতের জন্য পাঠানো হবে। তার মতামত নিয়ে আমরা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here