বিচ্ছেদের পরেও প্রাক্তনের জন্য তিক্ততা রয়ে গেছে আনুশকার মনে?

0
77

আনুশকা শর্মা, বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল অভিনেত্রী। সেই বর্তমানে একজন পোক্ত প্রযোজকও তিনি। অভিনয়, প্রযোজনার পাশাপাশি চুটিয়ে সংসারও করছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে। ২০১৭ সালে বিয়ে করেন এই দম্পতি। তাদের সংসারে রয়েছে এক কন্যা সন্তান। নাম ভামিকাকে।

পেশাগত জীবনের পাশাপাশি পারিবারিক জীবনেও সফল আনুশকা। তারপরেও কি প্রাক্তনের জন্য কিছুটা তিক্ততা থেকে গেছে অভিনেত্রীর মনে? সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে তারই আভাস মিলল। আনুশকার দাবি, সুযোগ পেলে প্রাক্তনকে স্মৃতি থেকে একেবারে মুছেই ফেলতেন তিনি।২০০৮ সালে ‘রাব নে বানা দি জোড়ি’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ আনুশকা শর্মার। প্রথম ছবিতেই শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। তারপর আর ফিরে তাকাতে হয়নি। যশরাজ ফিল্মসের মতো দেশের অন্যতম সেরা প্রযোজনা সংস্থার একের পর এক ছবিতে কাজ করেছেন তিনি। যশরাজেরই ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে নবাগত রণবীর সিংয়ের বিপরীতে দেখা গিয়েছিল। তারপরে ওয়াইআরএফ-এর ‘লেডিজ ভার্সাস রিকি বহেল’ ছবিতেও রণবীরের সঙ্গে জুটি বেঁধেছিলেন আনুশকা। জানা গিয়েছিল, শুধু পর্দার প্রেমেই সীমিত নেই রণবীর ও আনুশকার সম্পর্ক। বাস্তব জীবনেও নাকি একে অপরের প্রেমে পড়েছেন তারা।

তবে সেই সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। বিচ্ছেদের পরে দীপিকার প্রেমে পড়েছিলেন রণবীর। অন্যদিকে ক্রিকেট তারকা বিরাট কোহলিকে ডেট করা শুরু করেন আনুশকা। এখন বিবাহিত ও সুখী দম্পতি আনুশকা ও বিরাট। তবুও কোথাও যেন এখনও প্রাক্তনের জন্য সামান্য হলেও তিক্ততা রয়ে গেছে আনুশকার মনে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতেই মিলেছে তার প্রমাণ। ‘কফি উইথ করন’-এর এক সিজনে পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে উপস্থিত ছিলেন আনুশকা। সেখানে অভিনেত্রীকে তিনজন পুরুষের নাম বলে করন প্রশ্ন করেন, তাদের মধ্যে কাকে ডেট করবেন তিনি, কাকে ভাই বানাবেন ও কাকে ভুলে যাবেন। ডেট করার জন্য বিরাট কোহলিকে নির্বাচন করেন আনুশকা। অর্জুন কাপুরকে রাখি বাঁধবেন বলে জানান তিনি। রণবীর সিংকে স্মৃতি থেকেই একেবারে মুছে ফেলতে চান, বলেন অভিনেত্রী। আনুশকার সোজাসাপ্টা উত্তর শুনে করনের মুখে শুধু একটাই কথা, ‘‘বুঝলাম!”

তবে, বিচ্ছেদের এত বছর পরে অবশ্য মনে একে অপরের জন্য তিক্ততা পুষে রাখেননি রণবীর ও আনুশকা। একে অন্যের বিয়ের রিসেপশনের অনুষ্ঠানে হাসিমুখে দেখা গেছে দু’জনকে। শুধু তাই নয়, বলিউডের একাধিক পার্টি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও একে অপরের সঙ্গে হেসেই বার্তালাপ করেছেন দুই প্রাক্তন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here