গোপালগঞ্জে ঈদের নামাজ শেষে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

0
77

ঈদের নামাজ শেষে পূর্ব শত্রুতার জের ধরে গোপালগঞ্জের কাশিয়ানীতে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের কাশিয়ানী উপজেলা ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল ও গোপালগঞ্জ আড়াইশ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার (২২ এপ্রিল) সকাল ৯টার দিকে কাশিয়ানী উপজেলার পুইশুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে ওই গ্রামের মোল্যা বংশ ও শিকদার বংশের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার সকালে ঈদের নামাজের পর শফিকুল ইসলাম মোল্যা ও রাজু শিকদারের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের লোকজন ঢাল, সড়কি, রামদা ও টেঁটাসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘণ্টাব্যাপী সংঘর্ষে নারী ও এসএসসি পরীক্ষার্থীসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে শহীদুল ইসলাম, সেলিম মোল্যা, ইকরাম মোল্যা, মাহফুজ আহমেদ, নয়ন মোল্যা, মুরসালিন, সাইফুল, লিপি বেগম, সানজিদা আক্তার, হাকিম শিকদার, লিসান শিকদার, শরিফুল ইসলাম ও মাসুম শিকদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দুই বংশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here