নওগাঁয় কৃষকের ধান কেটে দিল ইউপি চেয়ারম্যানসহ পরিষদের সদস্যরা

0
62

নওগাঁয় দরিদ্র ও অসহায় কৃষকের মাঠের পাকা ধান কেটে ঘরে তুলে দিলেন জেলার মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আরিফুর রহমান। এসময় তার সঙ্গে ছিলেন সচিব শাহ আলম, ইউপি সদস্য আব্দুর রউফ, আব্দুল জলিল, আনিসুর রহমান, মো. আকতার, সবুজ আলী, হারুন, শাহিন, মহিলা সদস্য রহিমা, ফেন্সি, মালা, গ্রাম পুলিশ ও তথ্য কর্মীরা।

ইউনিয়নের বেতবহুতি গ্রামের কৃষক আবু বক্কর সিদ্দিকের ৫০ শতক জমির ধান কেটে দেওয়ায় চেয়ারম্যান, সচিব, ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও তথ্য কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ওই কৃষক।জানা গেছে, মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের বেতবহুতি গ্রামের দরিদ্র ও অসহায় কৃষক আবু বক্কর সিদ্দিকের ৫০ শতক জমির ধান মাঠে পেকে যায়। শ্রমিক না পেয়ে হতাশায় দিন কাটছিল তার। ঠিক সেই সময় মাঠের পাকা ধানগুলো কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন পরিষদের সকল সদস্যরা।

কৃষক আবু বক্কর সিদ্দিক জানান, মাঠের ধান পেকে যাওয়ার কারণে শ্রমিক না পেয়ে তিনি পরিষদে আবেদন করেন। তখন রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আরিফুর রহমান নিজ উদ্যোগে তার ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন।

রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আরিফুর রহমান বলেন, ইউনিয়নের দরিদ্র অসহায় ও বীর মুক্তিযোদ্ধাদের পাশে রয়েছে পরিষদ। তারা পরিষদে আবেদন করলে তাদের মাঠের পাকা ধান ঘরে তুলে দিতে ইউনিয়নের সকল সদস্যরা সদা প্রস্তুত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here