মেকআপ ছাড়া ছবি পোস্ট করে কটাক্ষের শিকার দিশা পাটানি

0
79

আসল চেহারা আর মেকআপ সমেত চেহারার এত তফাত? দিশা পাটানির নতুন ছবির সিরিজ দেখে বিদ্রুপের বন্যা বইছে নেটদুনিয়ায়। সব সময় জমকালো পোশাকে সেজেগুজে ছবি দেন দিশা। তার হঠাৎ এমন ফ্যাকাশে চেহারা দেখে তাজ্জব অনুরাগীরাও। নিন্দুকরা চড়াও হয়ে মন্তব্যে ভরিয়ে দিলেন। কারও বক্তব্য, “গালফোলা দিশা! এত অদ্ভুত লাগছে কেন?” আবার কেউ মন্তব্য করলেন, “বোলতা কামড়েছে বুঝি?”

সম্প্রতি ‘নো মেকআপ লুক’-এর একগুচ্ছ ছবি পোস্ট করেন দিশা। এরপরই শুরু হয় কটাক্ষ। অনেকেই বলছেন, নির্ঘাত প্লাস্টিক সার্জারি করিয়েছেন দিশা, অন্যগুলো তার আগের চেহারা। কেউ লিখলেন, “ইন্ডাস্ট্রির চাপে সবাইকেই দেখছি চেহারা বদলে ফেলতে হয়।” আবার কেউ লিখলেন, “কী ছিলেন আর কী হয়েছেন!” সব মিলিয়ে নেতিবাচক মন্তব্যেই উপচে পড়ছে দিশার সরল সাদামাঠা ছবির পোস্ট। সত্যিই কি এগুলো দিশার আগের ছবি? নাকি মেকআপ ছাড়া সেলফি? তবে বিষয়টি খোলসা করেননি দিশা। সাদা হল্টার নেক টপে জবুথবুভাবেই ছবি তুলেছেন অভিনেত্রী। তা নিয়েই এত শোরগোল

সম্প্রতি দিশাকে মৌনী রায়ের সঙ্গে একটি জন্মদিনের পার্টিতে দেখা গিয়েছিল। দু’জনেই স্বল্পবাস পরে জলাধারের উপরে ছোট্ট ব্রিজে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছিলেন। সেদিন দিশা রূপের প্রশংসায় ভেসেছিলেন। তবে সবই কি মেকআপের জাদু? নতুন পোস্টে অনুরাগীদের মন ভাঙলেন দিশা।

এই মুহূর্তে ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। শেষ মুক্তি পাওয়া ছবি ‘এক ভিলেন রিটার্নস’ বক্স অফিসে ভাল ফল না করলেও তিনি পরবর্তী কাজ নিয়ে বেশ আশাবাদী। এরপর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে দিশাকে।

বিডি প্রতিদিন/কালা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here