যাত্রাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থী তাজুন খুন,আরও ৪ আসামী গ্রেপ্তার

0
69

রাজধানী যাত্রাবাড়ী থানার দনিয়া কলেজের সামনে এসএসসি পরীক্ষার্থী তাজুন হত্যায় আরও ৪ আসামীকে গ্রেপ্তার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- মোঃ শফিক(১৯), নাঈম (১৭) সাগর (১৭) ও আবির (১৭)।

বৃহস্পতিবার(১১ মে) দিবাগত রাতে বিভিন্ন এলাকার অভিযান চালিয়ে হত্যায় জড়িত চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসাইন। তিনি বলেন, এসএসসি পরীক্ষার্থী তাজুন হত্যায় এজাহারভুক্ত ৪  আসামীকে গ্রেফতার করা হয়েছে। এর আগে এজাহার ভুক্ত ৩ আসামি মাহমুদুল হাসান নাঈন(১৭), ইয়ানুর রহমান শান্ত(১৭) ও নাজমুস সাকিবকে (১৭) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইয়ানুর রহমান শান্ত আদালতে হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।মাহমুদুল হাসান নাঈন, ইয়ানুর রহমান শান্ত ও নাজমুস সাকিবের দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রাতে আরো চারজনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে নাঈম আজ আদালতে হত্যায় জড়িত থাকার বিষয়ে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

এর আগে নিহত তাজুনের দুলাভাই আশিকুর রহমান বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি ১৭ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৪-৫ নামে একটি হত্যা মামলা দায়ের করেছিলেন। এ ঘটনায় এখন পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হলো। বাকি এজহার ভুক্ত আসামিদের গ্রেপ্তাতারের চেষ্টা চলছে।হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত বুধবার (১০ মে) সন্ধ্যায় সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে দনিয়া কলেজের সামনে ধারালো অস্ত্রের আঘাতে খুন হন একে স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী মুশফিক তাজুন।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here