অস্ত্র ও মাদকসহ র‌্যাবের হাতে গুটি শামীম গ্রেফতার

0
81

রাজবাড়ীর কুখ্যাত সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী শামীম ওরফে গুটি শামীমকে (২০) অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব- ৮।

সোমবার দুপুর ১২ টার দিকে ফরিদপুর র‌্যাব-৮ অফিসে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তাকে গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়।এর আগে একইদিন সকাল ৬ টার দিকে রাজবাড়ীর কালুখালী থানা এলাকার মাঝবাড়ি ইউনিয়নের পূর্বফুল কাউন্নাইর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গুটি শামীম ওই গ্রামের হাসু মিয়ার ছেলে বলে জানা যায়। 

সংবাদ সম্মেলনে র‌্যাব- ৮ এর সিনিয়র এএসপি মো. নাজমুল হক জানান, র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের নিয়মিত অভিযানের অংশ হিসাবে রাজবাড়ী ও ফরিদপুর জেলার কুখ্যাত অস্ত্রধারী, সন্ত্রাসী, চাঁদাবাজ, খুনি ও মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে।

তিনি বলেন, বিগত কিছুদিন ধরে রাজবাড়ী জেলার কালুখালী থানা এলাকায় স্থানীয় নিরীহ লোকজনকে হুমকি দিয়ে চাঁদা উত্তোলন করছে কিছু কুখ্যাত চাঁদাবাজ এবং মাদক ব্যবসায়ী। এ সকল ঘটনা পর্যবেক্ষণ করে, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফট্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার এবং আমি সিনিয়র এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে গোয়েন্দা র্কাযক্রম শুরু করা হয়।

তিনি আরও বলেন, পরে জানতে পারি ১৫ মে রাজবাড়ী জেলার কালুখালী থানা এলাকার মাঝবাড়ি ইউনিয়নের পূর্বফুল কাউন্নাইর গ্রামে কুখ্যাত সন্ত্রাসী, অস্ত্রধারী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী গুটি শামীম ওরফে মাস্তান শামীম (২০) তার নিজ বাড়িতে অস্ত্র ও মাদক বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে।

উক্ত তথ্যের সোমবার (১৫ মে) সকালে ৬টায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে গুটি শামীম ওরফে মাস্তান শামীমের হেফাজত থেকে একটি ওয়ান শুটার গান, একটি হাতে তৈরি চাইনিজ কুঁড়াল, দুইটি ধারালো চাকু, ৯৮ পিস ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ তাকে গ্রেফতার করা হয়।

তার বিরুদ্ধে র‍্যাব বাদী হয়ে অস্ত্র আইন ১৮৭৮ এর ১৯(ক) ধারা এবং মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১)/১০(ক)/৪১ ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাকে রাজবাড়ী জেলার কালুখালী থানায় হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here