হাতির দাঁতের লেহেঙ্গা’ ও ‘কুমিরের মালায়’ কান মাতালেন বলিউড তারকারা

0
63

১৬ মে থেকে শুরু হয়েছে ৭৬তম কান চলচ্চিত্র উৎসব। যা চলবে আগামী ২৭ মে পর্যন্ত। উৎসবের এই ১২ দিনে প্রদর্শিত হবে ১২টি ছবি। সঙ্গে দেখানে হবে একটি টেলিভিশন শো-ও। কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে পৌঁছে গিয়েছেন বলিউড তারকারা।

এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন বলিউডের অভিনেত্রী সারা আলি খান। উৎসবের উদ্বোধনীর সন্ধায় ভারতীয় পোশাকেই রেড কার্পেট মাতান এই বলি তারকা। মঙ্গলবার সারাকে দেখা গেছে বেইজ কালারের হাতির দাঁতের তৈরি লেহেঙ্গায়। ইতিমধ্যেই অভিনেত্রীর অনেকগুলো ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরেছে।হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, কান চলচ্চিত্র উৎসবে হাতির দাঁতের লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং ব্লাউজ এবং লম্বা ট্রেলসহ দোপাট্টা, ম্যাচিং কানের দুল আর ব্রেসলেট পরা সারার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না।

এদিকে, গলায় ‘কুমিরের মালা’ পরে ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন আরেক বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সোনালি রঙের টিকটিকি নেকলেস পরে ফ্লোরাল রাফেল হট পিঙ্ক বল গাউনে কানের রেড কার্পেটে হেঁটে ইতিমধ্যে নজর কেড়েছেন এই বলি সুন্দরী। এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, কান চলচ্চিত্র উৎসবে উর্বশী রাউতেলা সোনালি রঙের একটি কুমিরের নেকলেসসহ বিশাল গোলাপী গাউন পরে রেডকার্পেটে মুগ্ধতা ছড়ালেন। 

প্রতিবেদনে বলা হয়েছে, এর আগে মুম্বাই বিমানবন্দর থেকে উৎসবে যোগ দিতে যাওয়ার সময়ও ফটোসাংবাদিকদের ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। উল্লেখ্য, চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দেখা যাবে বলিউডের একঝাঁক নতুন মুখ। কান ফিল্ম ফেস্টিভ্যালে ডেবিউ করছেন আনুশকা শর্মা থেকে সানি লিওনি, মানসী চিল্লার, এষা গুপ্তা, নবাব নন্দিনীসহ আরও অনেকে। হলিউডের ডাকসাইটে পরিচালক-প্রযোজক থেকে অভিনেতারা এই কান চলচ্চিত্র উৎসবের মূল আকর্ষণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here