চাকরি হারানোর শঙ্কা নেই রিয়াল কোচের

0
64

ম্যানচেস্টার সিটির মাঠে স্রেফ বিধ্বস্ত হয়েছে রিয়াল। ইতিহাদে ৪-০ গোলে হারের পর কার্লো আনচেলত্তির ভবিষ্যৎ নিয়ে অনেক জল্পনাকল্পনা ডানা মেলছে। তবে চাকরি হারানো নিয়ে কোনো শঙ্কাই নেই এই ইতালিয়ান কোচের।

আনচেলত্তি বলেন, ‘আমার ভবিষ্যৎ নিয়ে কারও সন্দেহ নেই। কারণ দুই সপ্তাহ আগে সভাপতি (ফ্লোরেন্তিনো পেরেজ) সেটা পরিষ্কারভাবে বলে দিয়েছেন। তাই কারও সন্দেহ নেই। যে পরিকল্পনা নিয়ে এসেছিলাম তা করতে পারিনি আমরা। আমাদের ফাইনাল খেলার সামর্থ্য ছিল। এই মৌসুমে খুব ভালো খেলেছি আমরা এবং আগামী মৌসুমে এর চেয়ে ভালো করবো।’আনচেলত্তির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা নেই শিষ্যদের মধ্যেও। লুকা মদ্রিচ বলেন, ‘আমার কোনো সন্দেহ নেই। দ্বিতীয় মেয়াদে তিনি আসার পর সব শিরোপাই জিতেছেন। গত মৌসুমটা ছিল অবিশ্বাস্য। বিশ্বকাপের আগ পর্যন্ত এই মৌসুমে লা লিগায় ভালো করেছি আমরা, সবকিছুর জন্য লড়াই করেছি এবং এরপর কিছু হার কপালে জুটেছে যা আমরা চাইনি বা প্রত্যাশা করিনি।’

এই মৌসুমে কোপা দেল রে ও ক্লাব বিশ্বকাপ ছাড়া আর কিছুই জিততে পারেননি আনচেলত্তি। তার কৌশল নিয়ে সন্তুষ্ট নন খোদ রিয়াল সমর্থকেরাও। এদিকে চুক্তি অনুযায়ী, ২০২৪ সাল পর্যন্ত রিয়ালের কোচ হিসেবে থাকছেন আনচেলত্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here