ফুলপুরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

0
64

ময়মনসিংহের ফুলপুরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ মে) সুতারপাড় ভাঙ্গা ব্রিজের পাশে তোজাম্মেল হকের রাইস মিলের সামনে থেকে ছদ্মবেশে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। 

জানা যায়, তোজাম্মেল হকের রাইস মিলের সামনে কতিপয় ডাকাত গোপনে সংঘবদ্ধ হয়ে ডাকাতি করার জন্য ব্যাটারী চালিত মিশুক অটোগাড়িতে ছদ্মবেশে অবস্থান নেয়। এমন সংবাদ পেয়ে এসআই রবিউল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন এবং তাদেরকে হাতেনাতে আটক করেন। আটক আসামিরা হলেন, উপজেলার চরকৃষ্ণপুর গ্রামের মামুন মিয়া (২০), পলাশকান্দা গ্রামের আসিফ (২২), হুমায়ুন (২৫), স্বপন মিয়া (২৫) ও ডাকুয়া গ্রামের শাহীন মিয়া (৪০)। এসময় তাদের সহযোগী অজ্ঞাতনামা ৪/৫ জন আসামি দৌঁড়ে পালিয়ে যায়। পরে আটককৃতদের নিকট হতে ২টি দেশীয় কাঠের হাতলযুক্ত রামদা, ২টি চাকু, ৩টি বাটন মোবাইল, সাদা লাইলনের রশি ও ১টি ব্যাটারী চালিত মিশুক অটোগাড়ি জব্দ করা হয়। 

এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনায় ফুলপুর থানায় মামলা রুজু করা হয়েছে। এছাড়া থানা এলাকার সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক আছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here