” বাংলাদেশ সোতোকান কারাতে দো খিউকাই এসোসিয়েশনের ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন “

0
84

বাংলাদেশ সোতোকান কারাতে দো খিউকাই এসোসিয়েশনের আয়োজনে এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সার্বিক সহযোগিতায় আয়োজিত দুই দিনব্যাপী এ্যাডভান্স কারাতে ট্রেনিং ক্যাম্প ও সেমিনার শুরু হয়েছে।
গতকাল, শুক্রবার মিরপুর ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এ্যাডভান্স কারাতে ট্রেনিং ক্যাম্প ও সেমিনারের উদ্বোধন করেন বাংলাদেশ সুতোকান কারাতে দো খিউকাইয়ের প্রেসিডেন্ট,বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা।
আরো উপস্থিত ছিলেন,সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু।এছাড়া উপস্থিত ছিলেন ৬ বার জাতীয় কারাতে গোল্ড মেডেল প্রাপ্ত চ্যাম্পিয়ন ও সাউথ এশিয়ান কারাটে চ্যাম্পিয়ন চিত্রনায়ক আলেকজান্ডার বো,মঈনুল হোসেনসহ আরো অনেকে।
দুইদিন ব্যাপী এ্যাডভান্স কারাতে ট্রেনিং ক্যাম্প ও সেমিনারের প্রথম দিনটা ছিল সকলের জন্য উন্মুক্ত। দেশের বিভিন্ন জেলা, ক্লাব ও সংস্থা থেকে সকল স্টাইলের কারাতে কোচ ও খেলোয়াড়সহ সর্বমোট দুইশত ৪০জন অংশ গ্রহন করেন।
এ সময় মাহমুদ বাম্বুয়ানী,বিভিন্ন স্তরের কারাটে শিক্ষার্থীদেরকে কারাতের বিভিন্ন গুরুত্বপূর্ণ কৌশল শেখান এবং কারাটে শেখার জন্য মনোসংযোগ,আত্মবিশ্বাস ও সঠিক চর্চার উপর গুরুত্বারোপ করেন।
আজ, শনিবার সমাপনী দিনে এ্যাডভান্স কারাতে ট্রেনিং ক্যাম্প ও সেমিনার অনুষ্ঠিত হবে শুধুমাত্র ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের নিয়ে। বেলা সাড়ে ৩টায় ট্রেনিং ক্যাম্প ও সেমিনার শেষে অংশ গ্রহনকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here