দৌলতপুরে নিখোঁজের ২দিন পর লাশ উদ্ধার,আটক ৩

0
404

জুয়েল রানা, দৌলতপুর (মানিকগঞ্জ)প্রতিনিধি:মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের কাকনা গ্রামের রহিম বাদশা (৪২) নামের এক ব‍্যাক্তি নিখোঁজের ৪৮ ঘন্টা পর লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

বুধবার সন্ধ্যায় কাকনা হাইস্কুলের পিছনে বাঁশ ঝাড় হতে রহিম বাদশা  নামের একব‍্যাক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

জানাগেছে-গত সোমবার দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের কাকনা গ্রামের খবির উদ্দিনের ছোট ছেলে আব্দুর  রহিম বাদশা ( ৪২) বাড়ি থেকে বেড় হয়ে যায়। কিন্তু রাতে আর ফিরেনা পরেরদিনও অনেক খুজাখুজি করা হয় আত্মীয় স্বজনের বাড়ি সহ বিভিন্ন জায়গায় । পরে না পেয়ে বুধবার সকালে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়রী করেন। দৌলতপুর থানার জিডি নং ৪৬৬, তারিখ:৭/৬/২০২৩। 

পরে এলাকার লোকজন অনেক খুজাখুজি করে কাকনা স্কুলের পাশে খালের পাড় বাঁশ ঝাড়ে লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ আব্দুর রহমান বাদশার লাশ উদ্ধার করে।

পরে বিষয়টি মানিকগঞ্জ পিবি আই সারারাত  অনুসন্ধান করে বৃহস্পতিবার সকালে ৩ জন আগাসীকে সন্দেহ জনকভাবে আটক করে। আটককৃতরা হলেন-কাকনা গ্রামের মালেকের ছেলে মনির (৩০) ও একই গ্রামের নুরু মিয়ার ছেলে সোহন (৫০)। আরেক জনের নাম জানা যায়নি। পরে আসামীদের আটক করে এলাকায় এনে এলাকার শত মানুষের সামনে থেকে হত‍্যার আলামত বিষের বোতল,বিয়ারের খালী বোতল  উদ্ধার করেতে পারলেও মৃত্যু  আব্দুর রহিমের বাদশার মোবাইল ফোন টি উদ্ধার করতে পারেনি।

তবে  এই বিষয়ে  পিবিআই এর এস আই আমিনুল ইসলাম  জানান আমরা কিছু আলামত পেয়েছি বাকী আলামত উদ্ধারের চেষ্টা চলছে।তদন্ত শেষ হলে বলা যাবে।

এবিষয়ে মানিকগঞ্জ জেলা  পিবিআই এর কর্মকর্তা জাহাঙ্গীর আলম এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান আমরা সন্দেহ জনক ভাবে আটক করেছি  বলেন এই সংক্রান্ত ৩ জন কে আমরা সন্দেহ করছি এবং আটক করেছি। এই সন্দেহ সংক্রান্তের উপর নির্ভর করে আমরা  উদ্ধার  অভিযান অব‍্যাহত আছে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here