বাড্ডায় শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে ছাদ থেকে ফেলে হত্যা, শিক্ষকসহ গ্রেফতার-৬

0
72

রাজধানীর বাড্ডা থানার সাতারকুল এলাকায় পূর্ব শত্রুতার জেরে অপু ইসলাম (৩৫) নামে এক যুবককে পিটিয়ে ও ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত অপু ৪১ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন।

শনিবার (১০ জুন) দিবাগত রাতে নিহত অপুর ভাই খোরশেদ বাদী হয়ে বাড্ডা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১৯। মামলার পর অপু হত্যায় জড়িত সন্দেহে স্থানীয় সাতারকুল স্কুলের দুই শিক্ষক ও ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তিন শিক্ষার্থীসহ মোট ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, অপু সাতারকুল এলাকার স্থায়ী বাসিন্দা। তিনি ৪১ নং ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

তিনি আরও বলেন, শুক্রবার রাত ৯টার দিকে এ হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে মামলা হয়েছে। ওই মামলায় ছয়জনকে গ্রেপ্তার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিহত অপুর খালাতো ভাই দিপু হাসান বলেন, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে অপু রাস্তা দিয়ে যাওয়ার সময় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কয়েকজন শিক্ষার্থীর সঙ্গে কথা কাটাকাটি হয়। বৃষ্টির কারণে রাস্তার ডান পাশে পানি জমে ছিল। কে কোন পাশ দিয়ে যাবে সেটা নিয়ে তাদের সঙ্গে বাদানুবাদ হয় অপুর।

পরে শিক্ষার্থীরা তাকে ধরে তাদের ভাড়া বাসার সাততলার ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ব্যাপক মারধর করে তারা। একপর্যায়ে ভবনের লিফটের জন্য রাখা ফাঁকা জায়গা দিয়ে তাকে নিচে ফেলে দেয়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অপুকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এসএএ/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here