খুলনায় নির্বাচনী সরঞ্জাম যাচ্ছে কেন্দ্রে কেন্দ্রে

0
62

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএমসহ নির্বাচনী সরঞ্জাম কেন্দ্রগুলোতে পাঠানো হচ্ছে। মিনি ট্রাকে করে কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাসহ নিরাপত্তা কর্মীরা এসব সরঞ্জাম কেন্দ্রে নিয়ে যাচ্ছেন। 

রবিবার (১১ জুন) দুপুর থেকে খুলনা মহিলা ক্রীড়া কমপ্লেক্স থেকে প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে নির্বাচনী সরঞ্জাম হস্তান্তর করা হয়।নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আবদুল খালেক, জাতীয় পার্টি প্রার্থী শফিকুল ইসলাম মধু, ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী আব্দুল আউয়াল, জাকের পার্টি প্রার্থী এসএম সাব্বির হোসেন ও স্বতন্ত্র প্রার্থী এসএম শফিকুর রহমান মুশফিক।

এছাড়া সাধারণ ৩১টি ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে ১৩৬ জন, ১০টি সংরক্ষিত ওয়ার্ডে ৩৯ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৩নং ওয়ার্ডে খুরশিদ আহমেদ টোনা এবং ২৪ নম্বর ওয়ার্ডে জেড এ মাহমুদ ডন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ভোটগ্রহণের দায়িত্বে থাকবে ৫ হাজার ৭৬০ জন কর্মকর্তা। ইভিএম মেশিন থাকবে প্রায় ৩ হাজার। ২৮৯টি ভোটকেন্দ্রে স্থাপন করা হয়েছে ২ হাজার ৩০০টি ক্লোজ সার্কিট ক্যামেরা।

রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন জানান, খুলনা বিভাগীয় ক্রীড়া কমপ্লেক্স থেকে নির্বাচনী সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে। সোমবার (১২ জুন) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এর পরই নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here