জয়পুরহাটে ছাত্রদলের লিফলেট বিতরণ

0
88

আগামী ১৯ জুন বগুড়ায় রাজশাহী ও রংপুর বিভাগের তারুণ্যের সমাবেশ সফল করার লক্ষ্যে লিফটের বিতরণ করেছে জয়পুরহাট জেলা ছাত্রদল। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জয়পুরহাট সদর, কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলার বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ শেষে প্রচারণা মিছিল করেছেন জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুজন, সহ সাধারণ সম্পাদক ইমরান আলী সরকার, জয়পুরহাট জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান, সহ সভাপতি মহিদুল ইসলাম রাজিব, রিজভী আহমেদ, যুগ্ম সম্পাদক রেজাহাত ইসলাম রনি।আরও উপস্থিত ছিলেন জয়পুরহাট সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক রেজাউল করিম রেজা, শহর ছাত্রদলের সদস্য সচিব হাসানুল বান্না হাসান, যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার কবির তামিম, সদর উপজেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাহিদ হোসেন, সদস্য সচিব রিপন হোসেন, পাঁচবিবি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ আপেল এবং কালাই ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা ও পৌর শাখা ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিবসহ বিভিন্ন পর্যায়ের ছাত্রদল নেতাকর্মীরা।

সকল নেতৃবৃন্দ আগামী ১৯ জুন তারিখে বগুড়ায় তারুণ্যের সমাবেশ সফল করার জন্য সকল পর্যায়ে নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here