ভালুকা সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

0
66

ভালুকা উপজেলা প্রতিনিধি: ভালুকা উপজেলার সদর ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়ছে।

৩০ জুলাই (রোববার) ভালুকা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকির হোসেন শিবলী ও সাধারণ সম্পাদক কে.বি. এম আসাদুজ্জামান ছাঁনা আগামী তিন বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়।

এতে মোঃ ইমরান আহমেদ সভাপতি এবং মোঃ পলাশ মন্ডলকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ভালুকা সদর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন তারা হলেন- সহ-সভাপতি মোঃ তানভীর সিদ্দিকী, মোঃ সাদ্দাম মন্ডল, মোঃ আবু সাঈদ, মোঃ সিরাজুল ইসলাম ও শহিদুল ইসলাম মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন, সাংগঠনিক সম্পাদক রাকিব ঢালী সাদিকুল ইসলাম উজ্জল ও ফাহাদুল ইসলাম রবিন, প্রচার সম্পাদক মুহাম্মদ শামীম হাসান ঢালী, দপ্তর সম্পাদক আরাফুল হোসেন রিমন, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক এস. এম ইমরুল কায়েস জিহাদ, অর্থ বিষয়ক সম্পাদক খাঁন সাব্বির, আইন বিষয়ক সম্পাদক মোঃ শারিফ ঢালী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক মোঃ সাদেক মিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ মামুন মিয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন নয়ন, সমাজকল্যাণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মোঃ লিংকন মিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জিয়াউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরাফাত খান, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জান্নাত মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ রাজিব মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক রাফিজা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নাহিদ মিয়া, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন খান, প্রতিবন্দী উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃ কাশেম মিয়া এবং সম্মানিত সদস্য ফাহাদুল ইসলাম রিয়াদ, মোঃ সজীব মিয়া, শান্ত মিয়া, রাকিবুল শেখ, মোঃ আল আমিন মিয়া, নূর মোহাম্মদ মহন, মোঃ আল আমিন, মোঃ কবির খান, সাদ্দাম হোসেন, রাকিবুল শেখ, মোঃ আল আমিন মিয়া, নূর মোহাম্মদ মহন, মোঃ আল আমিন, মোঃ কবির খান, সাদ্দাম হোসেন, আরিফুল ইসলাম আরিফ, শাহ মোঃ ফরিদ, মোহাম্মদ পলাশ মিয়া, আরিফুল ইসলাম শেখ, মোঃ শাকিল খাঁন, আমিনুল ইসলাম, আরমান শেখ, রিমন খাঁন, শাহ মোঃ ফয়সাল, মোঃ আবিদ হাসান, আতাফ শিকদার ও মোঃ মামুন মিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here