অবশেষে বিয়েতে রাজি বিজয়

0
95

বিজয় দেবেরাকোন্ডা, ভারতের দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা। বলিউডে এখনও পর্যন্ত মাত্র একটি ছবিতে অভিনয় করলেও মায়ানগরীতেও তার জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্ন নেই। ‘অর্জুন রেড্ডি’ ছবির মাধ্যমে দর্শকের নজরে পড়েছিলেন অভিনেতা। ওই ছবিই তাকে রাতারাতি তারকা বানিয়ে দিয়েছিল। তারপর থেকেই বিজয়ের পেশাগত জীবনের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। তিনি কার সঙ্গে প্রেম করছেন, কবে সংসার পাতবেন… এ নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়। 

এমনকি, বিজয়ের প্রেম জীবন বিষয়ে তথ্য পেতে মুখিয়ে থাকেন তার নারী অনুরাগীরাও। তাদের সবাইকে চমকে দিয়ে সম্প্রতি এক অনুষ্ঠানে বিজয় ঘোষণা করলেন, বিয়ে করতে এবার প্রস্তুত তিনি। এবার শুধু উপযুক্ত সঙ্গিনীর খোঁজ করছেন।সম্প্রতি তার অভিনীত ‘খুশি’ সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বিজয় জানান, বিয়ে নিয়ে আগের তুলনায় এখন বেশ সাবলীলভাবে ভাবনাচিন্তা করতে পারেন তিনি। অভিনেতার কথায়, “আগে বিয়ের কথা শুনলেই বিরক্ত হতাম। এখন আর রাগ হয় না। বরং এখন বিয়ে নিয়ে যথেষ্ট খোলামেলাভাবে কথা বলি আমি। আমার বন্ধুদের দেখি। ওদের দেখে মনে মনে প্রার্থনা করি যেন ওদের বিবাহিত জীবন সুখের হয়। আমার মনে হয়, আগামী কয়েক বছরের মধ্যে আমি বিয়ে করার জন্য তৈরি হয়ে যাব। খালি একজন উপযুক্ত পাত্রী পেলেই হল।”

বিজয়ের স্বীকারোক্তি শুনে অবাক তার অনুরাগীরা। তবে কি খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে দেখা যাবে বিজয়কে?

এদিকে, দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— বিজয় ও রাশমিকা মান্দানার প্রেমের গুঞ্জন চলচ্চিত্র জগতের সর্বত্র। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ তাদের প্রেম। করন জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। এমনকি, একাধিকবার একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় ও রাশমিকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তারা।

 ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই বন্ধুত্ব বিজয় ও রাশমিকার। তার পরে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েন তারা। এবার কি তবে প্রেমের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে স্বীকার করবেন বিজয় ও রাশমিকা?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here