রাজশাহীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত

0
73


রহিদুল ইসলাম, রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহী থেকে নিজ বাড়িতে ফেরার পথে ঈশ্বরদীগামি এক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মির্জা গালিব (৩৪) নামে এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

চালক ট্রাকটি নিয়ে পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহত মির্জা গালিব উপজেলার মিলিক বাঘা গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

বুধবার (১৬ আগষ্ট) সকালে জানাযা নামাজ শেষে বাঘার কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। আগের দিন মঙ্গলবার (১৫ আগস্ট) রাত সাড়ে ৯ টার দিকে বাঘা-ঈশ্বরদী সড়কের মীরগঞ্জ মোড় থেকে ৫০০মিটার পূর্বে ব্রিজের সন্নিকটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হন মির্জা গালিব।

পুলিশ ও স্থানীয়দের তথ্য মতে , মির্জা গালিব মোটরসাইকেল যোগে রাজশাহী শহর থেকে বাঘায় তার নিজ বাড়িতে ফিরছিল। ট্রাকটিও রাজশাহী থেকে ঈশ্বরদী যাচ্ছিল। মীরগঞ্জ মোড় এলাকায় এসে ট্রাক চালকের সাথে বাক-বিতন্ডার এক পর্যায়ে মারমুখি কথা কাটাকাটি হয় মির্জা গালিবের।

চালক ট্রাকটি নিয়ে চলে যাওয়ার পর মূহুর্তে ঘটনাস্থল এলাকায় মোটরসাইকেল রেখে ট্রাকটি থামানোর চেষ্টা করে মির্জা গালিব। চালক ট্রাকটি নিয়ে চলে যাওয়ার সময় চাকার নীচে পড়ে ক্ষত-বিক্ষত হয়ে ঘটনাস্থলেই নিহত হয় মির্জা গালিব।

তবে ট্রাক চালকের সাথে মোটরসাইকেল চালকের বাক-বিতন্ডার বিষয়ে কিছু জানাতে পারেননি স্থানীয়রা। পুলিশের ধারনা সাইড না দেওয়াকে কেন্দ্র করে তাদের বাক-বিতন্ডা ও মারমুখি আচরন হতে পারে।

স্থানীয় আজিজুর রহমান জানান, ধাওয়া করেও ট্রাকটি আটকাতে পারেননি। নিহতের পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র ও ছবি দেখে মরদেহ সনাক্তের পর পরিবারকে খবর দেওয়া হয় । পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

নিহতের বড় ভাই মোশারফ হোসেন বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, মির্জা গালিব রাজশাহীর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিল। অফিসার ইনচার্জ (তদন্ত) সবুজ রানা জানান, নিহতের বড় ভাই মোশারফ হোসেন বাদল বাদী হয়ে বাংলাদেশ সড়ক পরিবহন আইনে একটি মামলা করেছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here